BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চুমু খাচ্ছে না করিনা-তৈমুর, বিষন্ন সইফ আলি খান

Published by: Suparna Majumder |    Posted: July 28, 2018 6:29 pm|    Updated: July 28, 2018 6:29 pm

Kareena, Taimur have stopped kissing me, says Saif Ali Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সেক্রেড গেমস’-এর জন্য চারদিক থেকে প্রশংসা পাচ্ছেন। অথচ মনে সুখ নেই সইফ আলি খানের। এতকিছু করেও বেগম করিনা ও ছেলে তৈমুরের মন পাওয়া যাচ্ছে না। দু’জনের কেউ তাঁকে চুমু খাচ্ছেন না। বারবার অনুরোধ করেও কোনও লাভ হচ্ছে না।

[সিসিডি-বারিস্তার যুগেও ইতিহাসের আভিজাত্যে গর্বিত ‘ফেভারিট কেবিন’]

কিন্তু কেন এমনটা করছেন দু’জন? কারণটা সইফই ফাঁস করলেন এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে। বেশ কয়েকদিন হল দাড়ি-গোঁফ কাটছেন না সইফ। যার জেরে মুখের অধিকাংশই ঢাকা পড়ে গিয়েছে। আর এ কারণেই স্ত্রী-পুত্র তাঁর থেকে দূরে দূরে থাকছেন। মুখে অবশ্য করিনা বলছেন নতুন এ লুকে সইফকে ভালই লাগছে, কিন্তু চুম্বন চাইলেই না করে দিচ্ছেন বেগম। একই অবস্থা তৈমুরেরও। ছোট্ট ছেলেকে হাতে চুমু খেতে বললে তা করছে। কিন্তু গালে খেতে বললেই না করে দিচ্ছে। তার বদলে কপালে চুম্বন করছে।

কিন্তু আচমকা এমন কেন অবস্থা নবাবের? নতুন ছবির জন্য। ‘এনএইচ টেন’, ‘মনোরমা সিক্স ফিট আন্ডার’ খ্যাত নভদীপ সিংয়ের নতুন ছবি ‘হান্টার’-এ এক নাগা সাধুর চরিত্রে দেখা যাবে সইফকে। তার জন্যই এমন রূপ নিয়েছেন অভিনেতা। এর জন্য বেশ কষ্ট করতে হয়েছে তাঁকে। বিশেষ করে গরমের সময়। তখন আবার তপ্ত রাজস্থানে এই লুক নিয়েই শুটিং করতে হয়েছে। প্রায় ৪০ মিনিট থেকে দুই ঘণ্টা নাকি তাঁর মেকআপ করতে লাগত। তারপর দিনভর ওই গরমের মধ্যে চলতো শুটিং। কিন্তু সে কষ্টও অভিনেতা সহ্য করে নিয়েছিলেন। কিন্তু করিনা-তৈমুরের এ ব্যবহার কি সহ্য করা যায়? অবশ্য চরিত্রে খাতিরে তা করতেই হচ্ছে পতৌদির নবাবকে। এরমধ্যেই আবার শনিবারই নিজের ইনস্টাগ্রামে প্রোফাইল খুললেন সইফ। বোধহয় ভারচুয়াল জগতের সাহায্যেই এই দুঃখ ভুলে থাকতে চাইছেন অভিনেতা।    

[ফের সুজানকে বিয়ে করছেন হৃতিক? বলিউডে চলছে জোর জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে