২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্লীলতাহানির শিকার! ছুটির মাঝেই মুম্বই ফিরলেন অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: September 25, 2018 9:12 pm|    Updated: September 25, 2018 9:35 pm

Karishma Sharma Reveals She faced problem in Dharamshala

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্লীলতাহানির শিকার হলেন অভিনেত্রী করিশ্মা শর্মা। ‘ইয়ে হ্যায় মহাব্বতেঁ’ খ্যাত এই অভিনেত্রী সম্প্রতি ধর্মশালায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানেই তাঁকে এমন ঘটনার সম্মুখীন হতে হয়। অভিনেত্রীর অভিযোগ, পরিস্থিতি এতটাই খারাপ হয় যে মাঝপথে তাঁকে মুম্বই ফিরে আসতে হয়। যতদিন ভেবেছিলেন, ততদিন তিনি ধর্মশালায় থাকতে পারেননি।

গোটা ঘটনার কথা সংবাদমাধ্যমকে জানান করিশ্মা। বলেন, কাজ থেকে কিছুদিনের ছুটি চাইছিলেন তিনি। তাই ধর্মশালা গিয়েছিলেন। একদিন তিনি তাঁর বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন মন্দিরে। সেখানে গিয়ে ছবি তুলছিলেন। হঠাৎ পিছন ফিরে দেখেন প্রায় ১৫ জন লোক তাদের পিছনে দাঁড়িয়ে রয়েছে। তারা ক্রমাগত নজর রাখছে করিশ্মাদের দিকে। খুব খারাপভাবে তারা তাকিয়েছিল। করিশ্মারা যেদিকেই যাচ্ছিলেন, পিছনপিছন তারাও যাচ্ছিল। স্বাভাবিকভাবেই ঘটনাটি হজম করতে পারেননি তিনি। সেখান থেকে তাড়াতাড়ি বেরিয়ে আসেন। রাস্তায় এক পুলিশকর্মীকে ঘটনাটি নিয়ে অভিযোগও জানান অভিনেত্রী। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। উলটে পুলিশকর্মী হাসতে হাসতে তাঁকে বলেন, “কে শ্লীলতাহানি করছে? কেউ নেই।” করিশ্মা তখনই বুঝতে পারেন বেগতিক সুবিধার নয়। নিজের সুরক্ষার জন্যই সেখান থেকে চলে আসা উচিত তাঁর।  

[ প্রেম আর শরীরের খিদে নিয়ে হাজির ‘চরিত্রহীন’-এর ট্রেলার ]

টেলিভিশনের পাশাপাশি বড়পর্দাতেও অভিনয় করেছের করিশ্মা। একতা কাপুরের ‘রাগিনী এমএমএস রিটার্নস’-এ তাঁকে সাহসীরূপে দেখা গিয়েছিল। ‘পেয়ার কা পঞ্চনামা ২’ ছবিতেও তিনি অভিনয় করেন। তবে তাঁকে পরিচিতি দেয় ‘পবিত্র রিস্তা’। সেখানে পিয়া অর্জুন কিরলোসকরের ভূমিকায় অভিনয় করেন তিনি। এছাড়া ‘পেয়ার তুনে কেয়া কিয়া’ ধারাবাহিকেও তিনি অভিনয় করেন।

কিছুদিন আগে রাস্তায় হেনস্তার শিকার হয়েছিলেন জনপ্রিয় বাঙালি টেলিভিশন অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়। যখন ঘটনাটি ঘটে তখন তাঁর সঙ্গে ছিলেন তাঁর পাঁচ বছরের ছেলে ও বছর কুড়ির কেয়ারটেকার। ঘটনায় নিজের বাঁহাতে চোট পেয়েছেন অভিনেত্রী। তাঁর অভিযোগ, তিনি যখন গাড়িতে যাচ্ছিলেন তখন দু’জন তাঁর উপর হামলা চালায়।

[ ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর পোস্টার কতটা মন ছুঁল দর্শকদের? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে