BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডিনারে প্রাক্তন স্বামীর হাতে নিগৃহীতা করিশ্মা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 7, 2016 2:58 pm|    Updated: July 7, 2016 2:58 pm

Karisma Kapoor’s Ex-Husband Sunjay Kapur Create A Scene When He Saw Her With Another Man

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক বছর ঝামেলার পরে অবশেষে যখন ডিভোর্সটা পেয়েছিলেন নায়িকা, হাঁফ ছেড়ে বেঁচেছিল পরিবার। আর ভক্তরাও!
যাক, এবার অন্তত আর তিক্ততা নিয়ে বাঁচতে হবে না তাঁকে!
কিন্তু, মানুষ ভাবে এক আর হয় ঠিক উল্টোটা! কার্যত, বিবাহবিচ্ছেদের পরেও প্রাক্তন স্বামীর হাতে নিগৃহীতা হলেন করিশ্মা কাপুর!
সম্প্রতি করিশ্মা গিয়েছিলেন মুম্বইয়ের এক পাঁচতারায়। সন্দীপ তোশনিওয়াল নামে এক বন্ধুর সঙ্গে। উদ্দেশ্য ছিল, সুখাদ্যের সঙ্গে কিছুটা সুসময় কাটাবেন তাঁরা!

Sandeep_web

সন্দীপ তোশনিওয়াল

নির্দিষ্ট সময়ে সন্দীপের সঙ্গে রেস্তোরাঁয় পৌঁছনোর পরই ভুল ভাঙে নায়িকার! বুঝতে পারেন, আর যাই হোক, সময়টা ভাল কাটবে না! কেন না, আগে থেকেই এক দল বন্ধুর সঙ্গে ওই একই রেস্তোরাঁয় ডিনারে এসেছেন তাঁর প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর। সবাই মিলে ডুবে আছেন পান-ভোজনে, চলছে হাসি-মজা!
করিশ্মা ব্যাপারটাকে প্রথমে পাত্তা দিতে চাননি। বন্ধুর সঙ্গে এগোচ্ছিলেন নিজেদের টেবিলের দিকে। এমন সময়ে আচমকা সঞ্জয়ের নজর যায় করিশ্মার দিকে। এবং, দেখতে দেখতে ক্ষিপ্ত হয়ে ওঠেন সঞ্জয়!
বন্ধুরা জানিয়েছেন, সন্দীপের সঙ্গে করিশ্মাকে দেখে রীতিমতো মারমুখী হয়ে ওঠেন সঞ্জয়। প্রথমে অশ্রাব্য-কুশ্রাব্য বলতে থাকেন করিশ্মা আর সন্দীপকে। সবার সামনেই, চিৎকার করে! তাতেও যখন নির্বিকার থাকেন নায়িকা, সঞ্জয় তখন তাঁর গায়ে হাত তুলতে যান!
তার পর?

suinjay_web

সঞ্জয় কাপুর

সঞ্জয় ক্ষিপ্ত হয়ে উঠলেও সৌভাগ্যবশত তাঁর বন্ধুরা ছিলেন হুঁশেই! তাঁরাই সঞ্জয়কে আটকান! বোঝাবার চেষ্টা করেন, এখন বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে, অতএব তিনি এরকম করতে পারেন না। করিশ্মা যাঁর সঙ্গেই ঘোরাঘুরি করুন না কেন, তা নিয়ে তাঁর আর কিছু বলার জায়গা নেই!
সঞ্জয় অবশ্য সে সব কথায় কান দেননি! তিনি চিৎকার করে গালাগালি দিয়েই যান করিশ্মা আর সন্দীপকে। বন্ধুরা তাঁকে কোনও রকমে আটকে রাখেন! এবং, বাধ্য হন নায়িকা পাঁচতারা ছেড়ে বেরিয়ে যেতে!
খামোখা কেন করিশ্মার ডিনার নিয়ে এরকম হুলুস্থুলু বাধালেন সঞ্জয়?
বলিউডে গুঞ্জন, সন্দীপ তোশনওয়াল না কি করিশ্মার বর্তমান প্রেমিক! সেই জন্যই দুজনকে একসঙ্গে দেখে রাগ সামলাতে পারেননি সঞ্জয়।
যাই হোক, ঘটনায় একটা কথা সত্যি প্রমাণিত হল। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার সময়েই করিশ্মা জানিয়েছিলেন, সঞ্জয় না কি নিয়ম করে তাঁর গায়ে হাত তুলতেন! এবার পাঁচতারার এই ঘটনায় সেই সত্যিটাই সামনে এল!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে