০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কমলিকা’র চরিত্রে হিনা খান, কী বললেন উর্বশী ঢোলাকিয়া?

Published by: Suparna Majumder |    Posted: August 10, 2018 8:35 pm|    Updated: August 10, 2018 8:35 pm

Kasautii Zindagii Kay 2: Hina Khan to play Komolika!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু বছর বাদে ছোট পর্দায় ফিরছে ‘কসৌটি জিন্দেগি কি’। অনুরাগ-প্রেরণা-মিস্টার বাজাজের সম্পর্কের সেই টানাপোড়েন এবার নতুন আঙ্গিকে। চরিত্র একই রয়েছে, বদলে গিয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। প্রেরণার চরিত্রে ইতিমধ্যেই এরিকা ফার্নান্ডেজের নাম জানা গিয়েছে। কুশল ট্যান্ডন, সাহির শেখ থেকে শরদ মালহোত্রা, অনেকেরই নাম উঠে এসেছিল অনুরাগ বসুর চরিত্রের জন্য। পরে আবার শোনা গিয়েছিল, অনুরাগ হিসেবে পার্থ সামন্থনকে বেছে ফেলেছেন টেলিভিশন ক্যুইন একতা কাপুর। কিন্তু এখন আবার জোর গুঞ্জন, পার্থ নন, একতার পছন্দ শামিতাভ-খ্যাত অভিনেতা অভিমন্যু চৌধুরি।

[বাথরুমে বিকিনি পরে ভিডিও, অভিনেত্রীকে যৌনকর্মী আখ্যা নেটিজেনদের]

তবে সে সব তো না হয় হল, কিন্তু অনুরাগ-প্রেরণা-মিস্টার বাজাজের জীবনে কমলিকার অবদান অপরিহার্য। এই চরিত্র ছাড়া ‘কসৌটি জিন্দেগি কি’ ভাবাই যায় না। চরিত্রটির মুখ হয়ে উঠেছিলেন উর্বশী ঢোলাকিয়া। তিনি ছাড়া এ চরিত্র যেন ভাবাই যায় না। এমনকী শোয়ের পরও উর্বশীকে অনেকেই কমলিকা নামে ডাকতে শুরু করেছিলেন। কমলিকার এই চরিত্রটি হিনা খানকে অফার করা হয়েছে। অভিনেত্রী নিজে স্বীকার করেছেন এ তথ্য। কিন্তু তিনি চরিত্রটি করছেন কি না, সে সম্পর্কে মুখে কুলুপ এঁটেছেন হিনা।

[দাম্পত্য কলহের জের, পাক অভিনেত্রী রেশমাকে গুলি করে খুন স্বামীর]

এ বিষয়ে উর্বশীর কী মত? এই প্রশ্নই নায়িকার কাছে এক সংবাদ মাধ্যমের তরফ থেকে করা হয়েছিল। উত্তরে প্রথমে অবশ্য কিছু বলতে চাননি অভিনেত্রী। তিনি এ নিয়ে বলার কেউ নন বলেও জানিয়ে দেন। কিন্তু পরে জানান, ‘কসৌটি জিন্দেগি কি’র মতো শোয়ের রিমেক হওয়ায় বেশ খুশি তিনি। তাঁর আশা, নতুন অভিনেতা-অভিনেত্রীরাও নিজের মতো করে দর্শকের মনে জায়গা করে নেবেন। পুরনো কাহিনি নতুন করে দেখতে দর্শকদের ভালই লাগবে। এর জন্য তিনি একতা ও শোভা কাপুরকে ধন্যবাদ জানান।

[পুল সাইডে বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন করিশমা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে