Advertisement
Advertisement

Breaking News

Vicky Kaushal Katrina Kaif

‘বাড়িতেই পানশালা চাই’, ক্যাটরিনার আবদারে ‘ধমক’ ভিকির! বললেন…

স্ত্রীয়ের আবদার শুনে কী বলে বসলেন ভিকি কৌশল?

Katrina Kaif asked for Expensive Bar at home, Vicky Kaushal refuses to buy | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:May 16, 2023 8:02 pm
  • Updated:May 16, 2023 8:06 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বাড়িতেই পানশালা চাই…” স্বামী ভিকি কৌশলের কাছে আদুরে আবদার মাত্র করেছিলেন ক্যাটরিনা কাইফ। আর স্ত্রীর এমন আবদার শুনে তাজ্জব ভিকি কৌশল। এরপর অভিনেতা যা প্রতিক্রিয়া দিলেন, তা প্রকাশ্যে নিজমুখে ফাঁস করতেই চর্চার কেন্দ্রবিন্দু ভিকি-ক্যাটরিনার দাম্পত্য।

বছর দু’য়েকের সুখের ঘরকন্না। কাজের পাশাপাশি দারুণভাবে ব্যক্তিগত জীবনও ব্যালেন্স করছেন। তাঁদের সুখী দাম্পত্যের মুচমুচে গল্প মাঝেমধ্যেই শোনা যায়। এবার সেরকমই এক ঘটনার কথা ফাঁস করলেন ভিকি কৌশল। ক্যাটরিনা নাকি তাঁর কাছে আবদার করেছিলেন, বাড়িতেই একটা পানশালা তৈরি হোক। স্ত্রীর কথা শুনে বার কাউন্টারের দাম পরখ করে দেখছিলেন ভিকি। তবে সেই দাম দেখে অভিনেতার কপালে হাত পড়ে! তৎক্ষণাৎ নাকচ করে দেন ক্যাটরিনার এমন প্রস্তাব।

Advertisement

[আরও পড়ুন:  স্টিয়ারিং জড়িয়ে গাড়ি চালাচ্ছে সাপ! কেলেঙ্কারি কাণ্ড ‘পঞ্চমী’ সিরিয়ালে]

কিন্তু তাই বলে এত সহজেই স্ত্রীয়ের আবদার থেকে পার পেয়ে যাবেন? পরক্ষণেই ক্যাট-সুন্দরীর মান ভাঙাতে ফন্দি আঁটেন ভিকি। বলেন, “বার কাউন্টার কেনার থেকে প্রয়োজনে আমিই ট্রে হাতে পানীয় পরিবেশন করে দেব তোমাকে।” সম্প্রতি, ‘জরা হাটকে জরা বাঁচকে’ সিনেমার প্রচারে এই ঘটনার কথা ফাঁস করেন অভিনেতা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভিকি জানান, “এই তো দিন কয়েক আগেই ম্যাডাম আস্ত একটা পানশালার ফার্নিচার কিনতে চেয়েছিলেন। আমাকে সেটার ছবি পাঠাতেই দাম দেখে হতবাক হয়ে যাই…।”

Advertisement

[আরও পড়ুন: হাসপাতালে টানা ৮ ঘণ্টা ভয়ংকর কান্না রাজ্যর! ছেলেকে সামলাতে নাজেহাল পরীমণি]

আসলে মধ্যবিত্ত জীবনযাপনেই বিশ্বাসী ভিকি কৌশল। তাই গাদা খানেক টাকা খরচ করে বাড়িতে বিলাসবহুল পানশালা বানাতে চাননি তিনি। উল্লেখ্য, ২০২১ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ