Advertisement
Advertisement

রণবীরকে নিয়ে টানাটানি, ক্যাটরিনার পাশে এসে দাঁড়ালেন প্রিয়াঙ্কা!

সকলের অজান্তেই বিয়ে করে ফেলেছিলেন রণবীর আর ক্যাটরিনা?

Katrina Kaif Bonding With Priyanka Chopra Over Ranbir Kapoor
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:October 2, 2016 5:10 pm
  • Updated:October 2, 2016 5:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কটা আজ আর নেই! কিন্তু কানাকানি? সেটা ক্যাটরিনা কাইফ আর রণবীর কাপুরকে নিয়ে রয়েছে বিস্তর! এমনকী, দেশ ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গিয়েছে সেই কথা!
হয়েছে কী, নিউ ইয়র্কের গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল সঞ্চালনা করছেন প্রিয়াঙ্কা চোপড়া। অনুষ্ঠানে হাজির ছিলেন ক্যাটরিনা কাইফও। দিব্যি চলছিল সব কিছুই! গোলমালটা বাধালেন ‘কোল্ডপ্লে’ দলের প্রধান ক্রিস মার্টিন!
কী করেছেন তিনি?
বড় ভয়ানক কাণ্ড! ভারতে যা কেউ কল্পনাও করতে পারবেন না! ক্যাটরিনার নাম নিতে গিয়ে তিনি উচ্চারণ করলেন- ‘ক্যাটরিনা কাইফ কাপুর’! মানে, ঘুরিয়ে বলা মিসেস রণবীর কাপুর!
বলাই বাহুল্য, তাঁর নামের সঙ্গে রণবীরের পদবী জুড়ে যাওয়ায় মোটেই স্বচ্ছন্দ বোধ করেননি অনুষ্ঠানে উপস্থিত ক্যাটরিনা! তিনি অনুষ্ঠান ছেড়ে চলে যাবেন কি না- ছিলেন সেই দোটানাতেই! এমন সময়েই তাঁকে এই বিব্রত দশার হাত থেকে বাঁচালেন প্রিয়াঙ্কা চোপড়া। পাশে এসে তিনি দাঁড়ালেন ক্যাটরিনার!
জানা গিয়েছে, এমন কাণ্ড ঘটানোর জন্য প্রিয়াঙ্কা বেশ কড়া করেই বকে দিয়েছেন ক্রিস মার্টিনকে। সবার সামনেই ধমক দিয়ে বলেছেন, এমন কথা বলা তাঁর উচিত হয়নি!
আর, তার পর থেকেই প্রিয়াঙ্কার সঙ্গে রীতিমতো বন্ধুত্ব হয়ে গিয়েছে ক্যাটরিনার! দু’জনের মধ্যে হামেশাই ফোনে কথা হচ্ছে। এও শোনা যাচ্ছে কানাঘুষোয়, রণবীরের এই মন ভেঙে দেওয়ার সব দুঃখ প্রিয়াঙ্কার কাছেই উজাড় করে দিচ্ছেন ক্যাটরিনা!
তবে, বলিউডের নিন্দুকরা একটা বড় জটিল প্রশ্ন তুলে ধরেছে সামনে। তাঁদের বক্তব্য, ক্রিস মার্টিন কেন বললেন ‘ক্যাটরিনা কাইফ কাপুর’? তবে কি সকলের অজান্তেই বিয়ে করে ফেলেছিলেন রণবীর আর ক্যাটরিনা? যে খবরটা কোনও ভাবে জানতেন ‘কোল্ডপ্লে’র এই সদস্য?
কে জানে!

Advertisement

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ