৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্মিতা পাটিল পুরস্কার ক্যাটরিনাকে? সোশ্যাল মিডিয়ায় হাসির রোল!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 16, 2016 5:34 pm|    Updated: September 16, 2016 5:53 pm

Katrina Kaif Is Nominated For Smita Patil Award, Social Media Dies Laughing

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরস্কারটি একে তো পৃথিবীর যে কোনও সময়ের সেরা অভিনেত্রী স্মিতা পাটিলের নামাঙ্কিত, তার উপরে সেই পুরস্কার-প্রাপ্ত নায়িকাদের তালিকাটিও ডাকসাইটে! সেই তালিকায় এবার যদি যুক্ত হয় ক্যাটরিনা কাইফের নাম, লোকে কি হাসবেন না?


১৯৮৪ সাল থেকে শুরু হয় এই স্মিতা পাটিল পুরস্কার প্রদানের পরম্পরা। মূলত বলিউডের প্রতিভাময়ী নায়িকারাই এখনও পর্যন্ত এই পুরস্কারের হকদার। শ্রীদেবী, মণীষা কৈরালা, টাবু, ঊর্মিলা মাতন্ডকর, ঐশ্বর্য রাই বচ্চন, বিদ্যা বালন, প্রিয়াঙ্কা চোপড়া- প্রত্যেকেই স্বগুণে মুগ্ধ করেছেন দর্শককে। সেই জায়গায় দাঁড়িয়ে এ বছরে ক্যাটরিনা কাইফের পুরস্কার পাওয়ার খবর তো চোখ কপালে তুলবেই!


আসলে, বলিউডে এখনও পর্যন্ত এমন কোনও চরিত্র ফুটিয়ে তুলতে পারেননি ক্যাটরিনা, যার জন্য সিনেপ্রেমীরা তাঁকে মৃত্যুর পরেও মনে রাখবেন! সে দিক থেকে দেখলে এখনও তিনি বলিউডে স্ট্রাগলার! বলিউডের প্রথম সারির নায়িকা হয়েও অভিনয়গুণে তিনি দর্শকের মন কাড়তে পারেননি! ফলে, স্মিতা পাটিলের নাম ক্যাটরিনার নামের সঙ্গে জুড়ে যাওয়ায় শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সবাই রীতিমতো ব্যঙ্গ-বিদ্রুপ করছেন খবরটা নিয়ে। সেই তালিকায় যেমন রয়েছেন সেলিব্রিটিরা, তেমনই রয়েছেন সাধারণ জনতাও!


যেমন টুইট করেছেন ববি দেওল- ”ক্যাটরিনা কাইফ যদি স্মিতা পাটিল পুরস্কারের হকদার হন, তবে সাজিদ খানকেও অস্কার দেওয়া উচিত!” আবার রবীন্দ্র জাদেজার টুইট বলছে, ”ক্যাটরিনা কেবল একটাই অভিনয় করেছে বলিউডে! কাজ পাওয়ার জন্য সলমন খানের সঙ্গে প্রেমের অভিনয়!”
রবীন্দ্র জাদেজার টুইটটি বেশ উগ্র, সন্দেহ নেই! তবে জনতা এতটাও উচ্চকিত নন! তাঁরা হাসাহাসি করেছেন ভব্যতা বজায় রেখেই! টুইটগুলো তো পড়ছেনই! কি মনে হয়, রসিকতাগুলো যুক্তিসঙ্গত?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে