১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুষ্কার জায়গা পেতে চেয়েছিলেন ক্যাটরিনা!

Published by: Bishakha Pal |    Posted: November 7, 2018 2:17 pm|    Updated: November 7, 2018 2:17 pm

Katrina Kaif wanted Zero role

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজে যে জায়গাটি পেয়েছেন, সেটি মোটেই পছন্দ ছিল না ক্যাটরিনা কাইফের। তিনি অনুষ্কার জায়গা পেতে চেয়েছিলেন। তার জন্য প্রচুর কান্নাকাটিও করেছিলেন তিনি। তবে ব্যক্তিগত জীবনে নয়। অনুষ্কার জায়গা ক্যাটরিনা চেয়েছিলেন ছবির ক্ষেত্রে।

‘জিরো’-র ট্রেলার ইতিমধ্যেই হিট। শাহরুখ খানকে বামন অবতারে দেখে বেশ খুশি ফ্যানেরা। ছবিতে শাহরুখ ছাড়া আরও দু’টি চরিত্রে অভিনয় করেছেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ। অনুষ্কা অভিনয় করেছেন এক সেরিব্রাল পালসি রোগীর চরিত্রে। এই চরিত্রটিতেই অভিনয় করতে চেয়েছিলেন ক্যাটরিনা কাইফ। এর জন্য পরিচালক আনন্দ এল রাইয়ের প্রায় পায়ে পড়ে গিয়েছিলেন তিনি। কান্নাকাটিও করেছিলেন বিস্তর। কিন্তু শেষ পর্যন্ত চিঁড়ে ভেজেনি। তাঁকে সেলেব্রিটি ববিতার চরিত্রেই অভিনয় করতে হয়েছিল।

সাসপেন্সে ভরপুর পরমব্রত-রাইমার ‘রিইউনিয়ন’, দেখুন ট্রেলার ]

সম্প্রতি ক্যাটরিনা নিজে জানিয়েছেন একথা। শাহরুখ, ক্যাটরিনা, অনুষ্কা আর পরিচালক আনন্দ এল রাই একটি ভিডিও করেছেন। অনুষ্কা শর্মা সেটি শেয়ারও করেছেন। সেই ভিডিওতেই প্রকাশ পেয়েছে এই তথ্য।

শুধু ক্যাটরিনাই নয়। ভিডিওয় এও দেখা গিয়েছে কারোরই তাঁদের চরিত্র পছন্দ ছিল না। বরং উলটো দিকের মানুষের চরিত্র নিয়ে তাঁদের আগ্রহ ছিল বেশি। ক্যাটরিনার যেমন পছন্দ ছিল অনুষ্কার চরিত্রটি, তেমনই অনুষ্কা চেয়েছিলেন শাহরুখের চরিত্রে অভিনয় করতে। চরিত্রটি ছেলে ছিল বলেই তিনি হয়তো সেভাবে উৎসুক হননি। কিন্তু নজর ছিল তাঁর বউয়া সিংয়ের দিকে। আর শাহরুখ? তিনি আবার ক্যাটরিনার মতো সেলেব্রিটির চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন।

২১ ডিসেম্বর মুক্তি পাবে আনন্দ এল রাইয়ের ‘জিরো’। শাহরুখ, ক্যাটরিনা, অনুষ্কা ছাড়াও ছবিতে রয়েছেন তিগমাংশু ধুলিয়া, অভয় দেওল ও আবদুল কাদির আমিন। ছবিটি প্রযোজনা করছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

ধর্মীয় ভাবাবেগে আঘাত! ‘জিরো’ ছবির বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ দিল্লির বিধায়ক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে