BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফেসবুকে নগ্ন ছবি, নিজেই অ্যাকাউন্ট ডিলিট করলেন কবিতা

Published by: Bishakha Pal |    Posted: August 30, 2018 5:07 pm|    Updated: August 30, 2018 5:07 pm

Kavita Kaushik’s Facebook account blocked for ‘objectionable’ content

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুকে ছড়িয়ে পড়েছিল তাঁর নগ্ন বিকৃত ছবি। আর সেই কারণেই ফেসবুককে চিরতরে বিদায় জানালেন অভিনেত্রী কবিতা কৌশিক। ফেসবুকে এই কথা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। একটি পোস্টও করেছিলেন অনুরাগীদের জন্য। তারপরই তিনি তাঁর ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ করে দেন।

বহুদিন ধরে ফেসবুকে অ্যাকাউন্ট ছিল কবিতা কৌশিকের। অনেক সেলিব্রিটির যেমন থাকে। আর তাছাড়া সেলেব্রিটিদের সোশাল সাইটে অ্যাকাউন্ট থাকা তো সাধারণ বিষয়। পাবলিসিটির জন্য অনেকেই থাকে। কবিতাও তার ব্যতিক্রম নয়। মাঝেমধ্যে সেটি ব্যবহারও করতেন তিনি। কিন্তু আচমকাই অভিনেত্রী আবিষ্কার করেন এই সোশাল সাইটে তাঁর বির্কৃত ছবি রয়েছে। সেটিও নগ্ন। এরপরই ফেসবুককে ‘দানব’ হিসাবে উল্লেখ করেছেন তিনি। বলেছেন, তাঁর সঙ্গে যা হয়েছে, তা যে কোনও মেয়ের সঙ্গেই ঘটতে পারে। এরপর আর তিনি ফেসবুকের মতো সোশাল প্লাটফর্মে নিজেকে দেখতে চান না। তাই নিজেকে এসব থেকে সরিয়ে নিচ্ছেন তিনি।

ফের দমফাটা হাসি উপহার দিতে ছোটপর্দায় আসছেন কপিল শর্মা ]

তবে টুইটার ও ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল রেখে দিয়েছেন কবিতা। দুটি অ্যাকাউন্টই ভেরিফায়েড। সেখান থেকে তিনি নিজেকে সরিয়ে নেবেন কিনা, তা নিয়ে অবশ্য কিছু বলেননি কবিতা। টুইটারে অবশ্য সচরাচর কোনও ছবি বিকৃত কেউ করে না। কিন্তু ইনস্টাগ্রামেও যে এমন হয়, তাও শোনেনি কেউ। ফলে এই দু’টি অ্যাকাউন্ট হয়তো রেখে দেবেন অভিনেত্রী।

টেলিভিশন জগতে অতি পরিচিত মুখ কবিতা কৌশিক। তাঁর অভিনীত ধারাবাহিক ‘এফআইআর’ প্রচুর জনপ্রিয়তা কুড়িয়েছিল। এছাড়াও কবিতা কৌশিক ‘কুটুম্ব’, ‘কাহানি ঘর ঘর কি’ এবং ‘তুমহারি দিশা’-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন। রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা ৮’ ও ‘কমেডি সার্কাস কি জাদু’-তেও দেখা গিয়েছে তাঁকে। বলিউডে একাধিক ছবিতেও তিনি অভিনয় করেছেন। ‘মুম্বাই কাটিং’, ‘জঞ্জির’ ও ‘এক হাসিনা থি’ ছবিতে অভিনয় করেছেন কবিতা।

২০১৭ সালের জানুয়ারিতে বিয়ে করেন কবিতা। দীর্ঘদিনের প্রেমিক রণিত বিশ্বাসকে বিয়ে করেন তিনি।

ফের টেলিভিশনে ‘লিপলক’-এর দৃশ্য, ভাইরাল প্রোমো ভিডিও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে