BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের দমফাটা হাসি উপহার দিতে ছোটপর্দায় আসছেন কপিল শর্মা

Published by: Sulaya Singha |    Posted: August 29, 2018 9:30 pm|    Updated: August 29, 2018 9:30 pm

Kapil Sharma to return on TV with The Kapil Sharma Show's new season

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপিল শর্মা কে কি আবার দেখা যাবে ছোটপর্দায়? তাঁর রিয়ালিটি শো বন্ধ হওয়ার পর এ প্রশ্ন বারবারই উঠেছে। তাঁর আচরণ-ব্যবহার বিরক্ত হয়েছিলেন সহকর্মীরা। এমনকী তাঁর শোয়ে নিমন্ত্রিত অতিথিদেরও বিরাগভাজন হয়েছিলেন এই জনপ্রিয় কমেডিয়ান। কিন্তু তা সত্ত্বেও হাস্যরসে ভরপুর তাঁর রিয়ালিটি শোকে এখনও মিস করেন দর্শকরা। দমফাটা হাসিতে সব ভুলে একটা ঘণ্টা কাটিয়ে দেওয়া যেত। কিন্তু দ্বিতীয়বারও যখন কপিল শর্মার শো বন্ধ হল, তখন ছোটপর্দায় তাঁকে দেখার আশা একপ্রকার ছেড়েই দিয়েছিলেন দর্শকরা। এবার কপিল ফ্যানদের জন্য সুখবর। কামব্যাক করতে চলেছেন অভিনেতা।

[প্রেমের ক্ষেত্রে আলিয়ার পরামর্শ নেবেন না, বিস্ফোরক উক্তি বরুণের]

অপেক্ষার অবসান। কপিল শর্মা শোয়ের নয়া মরশুম নিয়ে খুব তাড়াতাড়ি ছোটপর্দায় আসছেন তিনি। এবার আর কোনও ভুল করতে চান না তিনি। সম্পূর্ণ সুস্থ হয়েই ফিরবেন সেটে। মাস কয়েক আগে আচমকাই বন্ধ হয়ে গিয়েছিল ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা শোটি। লাগাতার সমালোচনা, বিতর্ক ও ব্যর্থতায় ডিপ্রেশনে চলে গিয়েছিলেন কপিল। সেখান থেকেই এবার ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন। একটি সংবাদমাধ্যমকে নিজেই জানিয়েছেন কামব্যাকের কথা। বলেন, “আমি ফ্যানদের নিশ্চিত করছি, খুব তাড়াতাড়ি কপিল শর্মা শোয়ের নয়া মরশুম নিয়ে হাজির হব। সেই আগের মতোই হাসি-আনন্দে ভরপুর হবে শো। যদিও কাজ এখনও প্রাথমিক পর্যায়ে।”

[‘ওয়ান্ডার উওম্যান’ ভারতের সৌন্দর্য শর্মা? বিভ্রান্তি নেটদুনিয়ায়]

কপিল জানান, দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করছেন। তাঁর কথায়, “নানা কারণে আমার শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। তবে এখন শরীরের বিশেষ যত্ন রাখছি। এবং দ্রুত সুস্থ হয়ে উঠছি।” তবে শুধু রিয়ালিটি শো-ই নয়, একটি পাঞ্জাবি ছবির প্রযোজনাও করছেন কপিল। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। শোনা যাচ্ছে, ওয়েব সিরিজেও দেখা যাবে তাঁকে। অর্থাৎ বিতর্ক পিছনে ফেলে পুরোদমে আবার কাজে ফিরতেই মনোযোগী কপিল শর্মা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে