BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাগ্যতাড়িত এক কণ্ঠীশিল্পীর গল্প বলবে ‘কিশোর কুমার জুনিয়র’, প্রকাশ্যে ট্রেলার

Published by: Bishakha Pal |    Posted: September 17, 2018 6:27 pm|    Updated: September 17, 2018 6:27 pm

Kishore Kumar Junior trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অমর শিল্পী তুমি কিশোর কুমার।’ তাঁর গানের জাদুতে মেতেছিল তামাম ভারতবর্ষ। শুধু ভারতই নয়। গোটা বিশ্ব একসময় মজেছিল তাঁর সুরে। তাঁর উত্তরসূরি হবে তা নিয়ে শুরু হয় গিয়েছিল প্রতিযোগিতা। কিন্তু কিশোর কুমার একজনই হয়। আর কিশোর কুমার জুনিয়র?

ক্যানসার সারিয়ে নয়া ইনিংস শুরু লিজার, জন্ম দিলেন যমজ সন্তানের ]

সেটা বোধহয় কেউ না কেউ হয়েই যায়। কখনও না কখনও একজন কিশোরকণ্ঠী চলেই আসে। সে কিশোর কুমারের গান ছাড়া গায় না। সেই গান দিয়েই বিশ্বজয়ের স্বপ্ন দেখে সে। এমনই একটি চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিশোরের গানে তিনি পাগল। তাতেই তার রুটিরুজি। কিন্তু ছেলে বাবার এমন পেশা মেনে নিতে পারে না।

এমন পরিস্থিতে রাজস্থানে সস্ত্রীক নিখোঁজ হয়ে যায় কিশোর কুমার জুনিয়র। তাদের অপহরণ করে কয়েকজন সন্ত্রাসবাদী। রাজস্থানে মানেই সৌন্দর্যের অন্তরালে ভারত-পাকিস্তান তরজা সেখানে বিদ্যমান। সেই গোলকধাঁধাঁতেই ফেঁসে যান জুনিয়র কিশোর। পরিস্থিতির খাতিরে হাতে তুলে নেয় আগ্নেয়াস্ত্র। যেনতেন প্রকারে তাঁকে এই পরিস্থিতি থেকে বেরোতে হবে। তিনি আবার নিজের জগতে ফিরতে চান। মঞ্চে মাইক্রোফোন হাতে গুরু কিশোর কুমারকে স্মরণ করে গান গাইতা চান। তা কি আর হবে?

‘স্যালুট’-এ শাহরুখের বিপরীতে দেখা যাবে ভূমিকে! ]

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘কিশোর কুমার জুনিয়র’-এর ট্রেলার। সেখানে এর থেকে বেশি কোনও গল্প দেখাননি পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। বাকিটা ছবির জন্যই রেখে দিয়েছেন তিনি। ছবিটির মধ্যে দিয়ে যে এক অসাধারণ গল্পের অস্বাদ তিনি দর্শকদের দিতে চলেছেন, তা টিজারেই বোঝা গিয়েছিল। প্রথম ঝলকেই মুক্তি পাওয়ার পরই চারদিক থেকে ধেয়ে আসে প্রশংসা। সৃজিত, বিরসারা তো বটেই সাধারণ দর্শকরাও প্রশংসায় ভরিয়ে দেন কৌশিক-প্রসেনজিৎ জুটিকে। জানা গিয়েছে, নতুন এই সিনেমা সেই সব শিল্পীর কথা তুলে ধরবে, যাঁরা কণ্ঠী হিসেবে পরিচিতি পেয়েছেন এতদিন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে