BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফোনে লাগাতার রাতের শয্যাসঙ্গী হওয়ার ‘অফার’, পুলিশের দ্বারস্থ কোয়েনা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 2, 2017 7:07 am|    Updated: August 2, 2017 7:13 am

Koena Mitra files sexual harassment suit over lewd phone calls

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে শুরুটা হয়েছিল পরিচালক রামগোপাল বর্মার মতো পরিচালকের হাত ধরে। সঞ্জয় দত্ত, অক্ষয় কুমার, বিবেক ওবেরয়, রীতেশ দেশমুখের মত তারকার সঙ্গে স্ক্রিন শেয়ারও করেছেন। সেই কোয়েনা মিত্রকেই এবার হতে হল যৌন নিগ্রহের শিকার। এই অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছেন নায়িকা নিজেই।

[OMG! প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কে কেন আগ্রহ নেই আয়ুষ্মানের?]

শহর কলকাতাতেই জন্ম কোয়েনার। এখানেই বেড়ে ওঠা। স্কুলে থাকতে থাকতেই মডেলিং শুরু করেন তিনি। অল্প দিনেই পৌঁছে যান মায়ানগরী মুম্বইয়ের গ্ল্যামার জগতে। প্রথমে বিজ্ঞাপনের দুনিয়ায় নাম কামান। প্রথম ব্রেক পান পরিচালক রামগোপাল বর্মার ‘রোড’ ছবিতে। এরপর আর পিছনে ফিরে তাকাননি অভিনেত্রী। তবে ২০১৫ সালে জিৎ-কোয়েল জুটির ছবি ‘বেশ করেছি প্রেম করেছি’র পর আর সেভাবে বড়পর্দায় দেখা যায়নি নায়িকাকে। এতদিন বাদে প্রকাশ্যে এলেন, তাও তাঁর অভিযোগের খাতিরে।

maxresdefault

মুম্বইয়ের ওশিয়াড়া পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন কোয়েনা। নিজের বয়ানে নায়িকা জানিয়েছেন, গত এক সপ্তাহ ধরে একটি নম্বর থেকে ফোন আসছে তাঁর কাছে। অন্তত ৪০ থেকে ৫০ বার ফোনটি এসেছে তাঁর মোবাইলে। ফোনে লাগাতার উত্যক্ত করা হচ্ছে তাঁকে। অশালীন ইঙ্গিতও করা হয়েছে একাধিকবার। গত ২৬ জুলাই ফোনে অভিনেত্রীকে এক রাতের শয্যাসঙ্গী হতেও নাকি বলা হয়। এর জন্য টাকাও অফার করা হয়। এরপর আর চুপ করে বসে থাকতে পারেননি অভিনেত্রী। সোজা পুলিশের দ্বারস্থ হন তিনি।

[কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে ভাইরাল দীপিকার নগ্ন ছবি, চাঞ্চল্য নেটদুনিয়ায়]

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে মুম্বই পুলিশের পক্ষ থেকে। নম্বরটির লোকেশন ট্রেস করা হচ্ছে বলে জানা গিয়েছে। তবে নিন্দুকদের মতে, এ কেবল নায়িকার প্রচারের আলোয় নতুন করে আসার একটি উপায় মাত্র। যা কিনা সেলিব্রিটিরা প্রায়শই করে থাকেন। কেউ লাভবান হন, আর কেউ হন না।

11149314_1077417695606051_7892361277800222928_n

[স্বজনপোষণই বড় বাধা ছিল টলিউডে কাজ পাওয়ার, বিস্ফোরক কনীনিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে