BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাঠুয়া গণধর্ষণ কাণ্ডে ‘ফেক হিন্দু’দের সোনমের কটাক্ষ, পালটা কোয়েনার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 18, 2018 6:08 pm|    Updated: April 18, 2018 6:08 pm

Koena Mitra slams Sonam Kapoor's tweet on Kathua rape case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আট বছরের বালিকা। অভিযোগ, মন্দিরের ভিতরে আটকে রেখে লাগাতার গণধর্ষণ করে খুন করা হয়েছে তাকে। প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে গোটা দেশ। আঁচ পৌঁছেছে বলিউডেও। বিচারের দাবিতে মুম্বইয়ের রাস্তায় হেঁটেছেন কেউ, কেউ আবার সোশ্যাল মিডিয়ায় প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে জানিয়েছেন ‘লজ্জা’র কথা। বিচারের দাবিতে সরব হয়েছেন। নিজের মনের ক্ষোভ সোশ্যাল মিডিয়ায় উগরে দিয়েছিলেন সোনম কাপুরও। নিজের টুইট প্রোফাইলে ‘ফেক হিন্দু’দের একহাত নিয়েছিলেন নায়িকা। এর জন্য আবার তাঁকেই একহাত নিলেন আরেক অভিনেত্রী কোয়েনা মিত্র। দুই নায়িকার টুইট-যুদ্ধে সরগরম নেটদুনিয়া।

[দ্বিতীয় বিশ্বযুদ্ধর ভারতীয় বংশোদ্ভুত গুপ্তচরের ভূমিকায় হলিউডে হাতেখড়ি রাধিকার]

বলিউডে সাফল্য সেভাবে কোনওদিন জোটেনি কোয়েনার। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। তাই সোনমের টুইটটি নজরে পড়তে দেরি হয়নি। নিজের টুইটে সোনম লেখেন। ‘ফেক হিন্দু ও ফেক জাতীয়তাবাদীদের দেখে লজ্জিত, হতবম্ব ও হতাশ। বিশ্বাসই করতে পারছি না এসব আমার দেশে ঘটছে।’

 

[মনের গহন দুনিয়ায় উঁকি প্রতীমের, প্রকাশ্যে ‘আহারে মন’-এর টিজার]

টুইট পড়ার কয়েক ঘণ্টার মধ্যেই সোনমকে জবাব দেন কোয়েনা। সোনমকে এই অপরাধের বিরুদ্ধে সরব হওয়ার জন্য সাধুবাদ দেন তিনি। কিন্তু তাতে ‘ফেক হিন্দু’ শব্দটির মাধ্যমে সাম্প্রদায়িকতা যোগ করায় তীব্র সমালোচনা করেন। কয়েকটা মানুষের নৃশংসতার জন্য কোনও ধর্মকে কাঠগড়ায় দাঁড় না করানোর পরামর্শ দেন অভিনেত্রী। সবশেষে #JusticeForAll  হ্যাশট্যাগ দিতেও ভোলেননি।

koee

কোয়েনার এই মন্তব্য সোনমের কানে পৌঁছেছে কি না, তা জানা সম্ভব হয়নি। তবে কিছুক্ষণ পরই টুইটটি আর কোয়েনার প্রোফাইলে খুঁজে পাওয়া যায়নি।

[শাপমুক্তির শপথ নিয়ে এবার পাটুলিতেও নচিকেতার চা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে