BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সুশান্তকে এক মুহূর্তও একা ছাড়ছেন না কৃতী!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 19, 2016 1:17 pm|    Updated: November 19, 2016 1:17 pm

Kriti Sanon Constantly Keeps A Check On Her Alleged Boyfriend Sushant Singh Rajput

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসি- এই কথাটা মুখ ফুটে বলতে সেলিব্রিটিদের কী অসুবিধা হয় বলুন তো? হ্যাঁ, নিজস্ব জীবন তাঁদের অবশ্যই আছে, সেখানে কী করবেন তাঁরা- সেটাও তাঁদেরই ব্যাপার! কিন্তু, প্রেমের খবর কি আর চাপা থাকে? আগুন থাকলে ধোঁয়া তো থাকবেই! ধোঁয়ার মতোই তাই খবর ছড়িয়ে পড়েছে চার দিকে- রীতিমতো জমে উঠেছে কৃতী সানন আর সুশান্ত সিং রাজপুতের প্রেম।
খবর বলছে, কৃতী এখন রয়েছেন লখনউতে। সেখানে শুটিং চলছে তাঁর নতুন ছবি ‘বরেলি কি বরফি’র! এ দিকে, সুশান্ত রয়েছেন মুম্বইতে। মাঝে অনেকটাই দূরত্বের ব্যবধান, তাই না?
এই ডিজিটাল যুগেও এমনটা ভাবলে খুবই অন্যায় হবে! ফোন রয়েছে অনর্গল কথা বলার জন্য, ভিডিও কলিংয়ের জন্য রয়েছে হাজার একটা উপায়! ফলে, কৃতী আর সুশান্ত দূরে থেকেও দূরে নেই! তাঁরা রয়েছেন কাছাকাছিই! এবং, সারা দিন-রাত সুশান্তকে নজরে নজরে রাখছেন নায়িকা!
শুটিং-দলের লোকজনের দাবি, কাজে না কি একদমই মন দিচ্ছেন না নায়িকা! কোনও মতে শট দিচ্ছেন, তার পরেই ব্যস্ত হয়ে পড়ছেন সুশান্তের খবর নিতে। খেয়েছেন না কি, ঠিক সময়ে ঘুমোতে যাচ্ছেন তো, একা রয়েছেন না বন্ধুদের সঙ্গে- এরকম অজস্র প্রশ্নে ক্রমাগত বয়ফ্রেন্ডকে ব্যতিব্যস্ত করে রেখেছেন কৃতী! তা বলে সুশান্ত যে রেগে যাচ্ছেন, এমনটা কিন্তু ভাবা যাবে না! খবর, তিনি না কি বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন তাঁর জন্য কৃতীর এই উদ্বেগ!
আর, অঙ্কিতা লোখান্ডে? এই যে খবর এসেছিল মহেন্দ্র সিং ধোনির হস্তক্ষেপে দু’জনের ঝামেলা মিটে গিয়েছে? সেটা কি তাহলে ঘটনা নয়, নিছক রটনা?
নিজেই ভেবে দেখুন!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে