BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ইদের দিনে কেন হঠাৎ ‘ভক্ত’ কটাক্ষ শুনতে হল অক্ষয় কুমারকে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 26, 2017 2:52 pm|    Updated: October 27, 2020 6:50 pm

KRK lashes Akshay Kumar for not extending Eid Wishes

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বঘোষিত তারকা তিনি। সব কিছুতেই মন্তব্য করা নিজের জন্মগত অধিকার বলে মনে করেন কামাল আর খান। তাঁর অযাচিত মন্তব্যের নিশানা বেশিরভাগ ক্ষেত্রে সেলিব্রিটিরাই হয়ে থাকেন। এবার সেই তালিকায় নয়া সংযোজন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। আক্কির অপরাধ কী? দেশবাসীকে ‘ইদ মুবারক’ বলে শুভেচ্ছা জানাননি তিনি। আর সেই কারণেই বলিউডের স্বঘোষিত এই তারকার সমালোচনার পাত্র হতে হয় তাঁকে।

[নীল বিকিনিতে নেটদুনিয়া কাঁপানো এই অভিনেত্রীকে চেনেন?]

টুইটারে অক্ষয়কে ‘কট্টর ভক্ত’ বলে অভিহিত করেন কামাল। তিনি লেখেন, কল্পনা করতে পারছেন কত বড় ‘কট্টর ভক্ত’ হয়ে উঠেছেন অক্ষয়, যে মানুষকে ইদের শুভেচ্ছা পর্যন্ত জানানোর প্রয়োজন বোধ করেননি তিনি।

krk-1

সোমবার সকালেই এই টুইট করেন কামাল আর খান। কিন্তু কিছুক্ষণ পরই তা তুলে নেন তিনি। অনেকের মতে, নেটিজেনদের নিন্দার মুখে পড়েই এই কাজটি করতে বাধ্য হন কামাল। কয়েকজন আবার মনে করছেন, খিলাড়ির সম্পর্কে মন্তব্য করেই নিজের ভুল বুঝতে পারেন স্বঘোষিত তারকা। এর পরিণাম কী হতে পারে, সেই কথা ভেবেই নিজের টুইট মুছে দিয়েছেন তিনি।

[রিয়ালিটি শোয়ে নজর কাড়তে পোশাক খুললেন তারকা, ভাইরাল ভিডিও]

প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘রুস্তম’-এর জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন অক্ষয়। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তাঁর ‘টয়লেট-এক প্রেম কথা’র  ট্রেলার। স্বচ্ছ ভারত অভিযান থেকে অনুপ্রেরিত ছবিটিকে বিজেপি শাসিত রাজ্যগুলিতে করমুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। এমন ঘটনার প্রেক্ষিতেই আক্কির সঙ্গে সরকারমহলের ঘনিষ্ঠতা নিয়ে কটাক্ষ করার চেষ্টা করেছিলেন কামাল আর খান। কিন্তু চাপের মুখে পড়ে নিজেই সে টুইট ডিলিট করতে বাধ্য হয়েছেন তিনি। তবে ডিলিটের আগেই তা সংবাদমাধ্যমের নজরে পড়ে যায় এবং উঠে আসে শিরোনামে।

[‘শুধু হিন্দুরাই কেন ইদের শুভেচ্ছা জানাবে?’ প্রশ্নের মুখে প্রাক্তন আপ নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে