BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রয়াত লগান-খ্যাত অভিনেতা শ্রীবল্লভ ব্যাস

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2018 9:46 am|    Updated: January 8, 2018 9:46 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ রোগভোগের পর প্রয়াত হলেন লগানখ্যাত অভিনেতা শ্রীবল্লভ ব্যাস। জয়পুরে নিজের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। মত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। দুই কন্যা ও স্ত্রীকে রেখে গেলেন অভিনেতা। বেশকিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি।২০০৮-এ শুটিংয়ের কারণে গুজরাটে ছিলেন তিনি। সেখানেই রাতে বাথরুমের মধ্যে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন শ্রীবল্লভ। এই আঘাতে প্যারালিসিস হয়ে যায় তাঁর।এরপর আর উঠে দাঁড়াতে পারেননি লগানের উইকেটকিপার।

[৭৫তম গোল্ডেন গ্লোবে চাঁদের হাট, সেরা ‘থ্রি বিলবোর্ডস’ ও ‘লেডি বার্ড’]

এই স্ট্রোকের পর মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হলেও ব্যয়বহুল চিকিৎসা খরচ জোগাড় করা সম্ভব ছিল না অভিনেতার পরিবারের। কিছুদিনের মধ্যেই তাঁকে জয়পুরে নিজের বাড়িতে ফিরিয়ে আনা হয়।সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের কাছে শ্রীবল্লভের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন জানান স্ত্রী শোভা। তাঁকে মাত্র ১০ হাজার টাকা দেওয়ার কথা ঠিক হয়। অসুস্থতার খবর শুনে সংগঠনের তৎকালীন সহ-সভাপতি গজেন্দ চৌহান শ্রীবল্লভের স্ত্রীকে ৫০ হাজার দেওয়ার কথা বলেন।দুই অনুদানই সবিনয়ে প্রত্যাখ্যান করেন অভিনেতার স্ত্রী। তবে ব্যক্তিগতভাবে অভিনেতার পরিবারকে আর্থিক সাহায্য করেছেন অভিনেতা আমির খান, ইরফান খান ও অক্ষয় কুমার।

লগান, সারফরোশ, দিল বোলে হাড়িপ্পা, মায়া মেমসাবের মত বলিউডি ছবিতে উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয় করেছেন শ্রীবল্লভ ব্যাস।তাঁর স্মৃতিচারণ করতে গিয়ে টেলি অভিনেতা দয়াশঙ্কর পাণ্ডে বলেন, অত্যন্থ ক্ষুরধার অভিনয় দিয়ে তিনি সকলের হৃদয় জিতে নিয়েছেন। অভিনয় প্রতিভা ছিল হিংসা করার মতো।প্রতিদানে তেমন কিছুই পাননি।যদিও তাঁর অভিনয় অভিনেতার স্বপক্ষেই কথা বলবে। অসুস্থ হওয়ার আগে গান গাইতে শুরু করেন তিনি। লেখালিখিও শুরু করেছিলেন। তবে জীবনযুদ্ধে তাঁকে শেষ পর্যন্ত হার মানতে হল।

[জন্মদিনে স্বামীর সঙ্গে খুনসুটিতে মাতলেন বিপাশা, দেখুন ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement