BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ছবির প্রচারে বিপত্তি, হেলমেট ছাড়াই স্কুটার চালিয়ে বিপাকে আয়ুষ

Published by: Bishakha Pal |    Posted: August 14, 2018 5:31 pm|    Updated: November 11, 2019 5:24 pm

Loveratri's Warina Hussain,Aayush Sharma fined for riding bike without helmets

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামাইবাবু তো আগে থেকেই ফেঁসে ছিলেন। কৃষ্ণসার হত্যা মামলায় যোধপুর আদালতে তিনি ইতিমধ্যেই দোষী সাব্যস্ত হয়েছেন। এবার জামাইবাবুর রাস্তাতেই হাঁটলেন শ্যালকও। তবে কারাবাসের শাস্তি তাঁকে পেতে হবে না। তাঁর ‘শাস্তি’ শুধু জরিমানার উপর দিয়ে গিয়েছে।

কথা হচ্ছে সলমন খানের শ্যালক আয়ুষ শর্মাকে নিয়ে। তাঁর প্রথম ছবি ‘লাভরাত্রি’ মুক্তির মুখে। কিন্তু ততদিন নির্বিবাদে থাকা সইল না তাঁর। তার আগেই ঝামেলায় জড়ালেন আয়ুষ। ছবির পটভূমি গুজরাট। আর এই গুজরাটেই জরিমানা করা হল তাঁকে। কারণ, বাইকে চড়ে হেলমেট পরেননি তিনি ও তাঁর হিরোইন ওয়ারিনা হুসেন। তাই দু’জনকেই জরিমানা করা হয়েছে। প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে।

ইটালিতেই বিয়ে সারছেন রণবীর-দীপিকা, ফাঁস করলেন কবীর বেদী ]

এই সংক্রান্ত সমস্ত কাগজপত্র নিয়ে শেষ রাত্রিতে তাঁদের হোটেলে হানা দেয় ভাদোদরা পুলিশ। তারা জানায়, আয়ুষ ও ওয়ারিনা পাবলিক ফিগার। তাদের ট্রাফিক আইন সম্পর্কে ওয়াকিবহাল থাকা উচিত কিন্তু তা তারা করেননি। সেই কারণেই দু’জনের থেকে জরিমানা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বলিউডে বেশ জাঁকজমক করেই ঢুকছেন আয়ুষ শর্মা। সলমন খানের শ্যালক তিনি। তাই যা আশা করা গিয়েছিল, তার থেকে কিছু কম জাঁকজমক হয়নি। সোমবার ছবির প্রোমোশনে ভদোদরায় ছিলেন তাঁরা। তখনই ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, সন্ধ্যার দিকে বিমানবন্দর থেকে সুরসাগর যাওয়ার রাস্তায় বাইকে করে ঘুরছিলেন আয়ুষ ও ওয়ারিনা। কিন্তু দু’জনের কারও মাথাতেই হেলমেট ছিল না। সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর একাধিক আপত্তি ওঠে। অনেকে অভিযোগও জানান। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই হোটেলে হানা দেয় পুলিশ। উল্লেখ্য, ৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘লাভরাত্রি’। ছবিটি পরিচালনা করেছেন অভিরাজ মিনাওয়ালা।

অভিনয়ে রাধে মা, ওয়ের সিরিজের ট্রেলারে উঠে এল সমকামিতার মতো বিষয় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে