BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মৃত্যুকে মিথ্যে করে মাদাম তুসোয় উজ্জ্বল মধুবালা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 25, 2017 1:37 pm|    Updated: July 25, 2017 1:37 pm

Madhubala to join Bollywood stars at Madame Tussauds

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে সৌন্দর্যের প্রসঙ্গ উঠলেই প্রথমের সারিতে উঠে আসে তাঁর নাম। সাদা-কালো পর্দাতেও ঝলসে উঠত তাঁর চোখের চাহনি। মন্ত্রমুগ্ধ হয়ে দেখতেন দর্শকরা। আজ আর সেই ‘মুঘল-ই-আজম’-এর জমানা নেই। কিন্তু রয়ে গিয়েছে মধুবালার সেই মুগ্ধতা। যা আজও মানুষের মনে থেকে গিয়েছে। এবার তা পেতে চলেছে আন্তর্জাতিক স্বীকৃতি। এবার নায়িকাকে সরাসরি দেখতে পাবেন দর্শকরা। তাঁর পাশে দাঁড়িয়েই নিতে পারবেন সেলফি। এ কেমন করে সম্ভব? সম্ভব মাদাম তুসোর মিউজিয়ামের সৌজন্যে।

[ভিনদেশি সাজে ‘দেশি গার্ল’, প্রিয়াঙ্কার নজরকাড়া সাজে তাক লাগল বলিপাড়ার]

এবার মধুবালার মোমের মূর্তি তৈরি করতে চলেছেন মাদাম তুসোর কারিগররা। খুব শিগগিরিই তা সাধারণ দর্শকদের সামনে আনা হবে। আর মধুবালার এই মূর্তি দেখার জন্য কিংবা তার সঙ্গে সেলফি তোলার জন্য ভারতীয় দর্শকদের পাসপোর্টের প্রয়োজন নেই। কারণ নতুন এই মূর্তিটি রাখা হবে দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে। যা রাজধানীর রিগ্যাল বিল্ডিংয়ের কিছুটা অংশ নিয়ে তৈরি করা হচ্ছে। শুধু মধুবালার মূর্তিই নয় অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, আশা ভোঁসলের মতো সেলিব্রিটিদের মূর্তি রাখা হবে এই মিউজিয়ামে।

[জনপ্রিয় অভিনেত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করে গ্রেপ্তার প্রেমিক]

প্রাথমিকভাবে ৫০ জন তারকার মূর্তি রাখা হবে। তবে পরে গুরুত্ব অনুযায়ী এই সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছেন মারলিন এন্টারটেনমেন্ট ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার অংশুল জৈন। দিল্লির মিউজিয়ামে তারকার মূর্তিগুলি ছুঁয়েও দেখতে পারবেন দর্শকরা। চাইলে তারকাদের সঙ্গে সেলফিও তুলতে পারবেন। আর এর জন্য মূর্তিগুলির কোনও ক্ষতি হলে তা সেদিনই ঠিক করে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

[‘বাদশাহো’র নতুন গানে চোখ ধাঁধিয়ে দিলেন ‘টপলেস’ সানি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement