BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ভারতে পাক কলাকুশলীদের দিয়ে কাজ করাতে চান মহেশ ভাট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 25, 2017 2:07 pm|    Updated: February 25, 2017 2:07 pm

Mahesh Bhatt to bring Pakistani artistes to India

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ভারতে কাজ শুরু করতে চলেছেন পাক কলাকুশলীরা? বলিউডের পরিচালক মহেশ ভাট অন্তত চাইছেন তেমনটাই। গত সপ্তাহেই পাকিস্তানের গায়ক আলি জাফরকে ফোন করেছিলেন তিনি। দু’দেশের কলাকুশলীদের সাহায্যে একটি গান তৈরি করতে চান মহেশ ভাট। যার নাম ‘মিলনে দো’। গানটি আগামী ৮ জুন দিল্লিতে এবং মুম্বইয়ে ২৩ জুন পরিবেশন করার পরিকল্পনা রয়েছে তাঁর। জানা গিয়েছে, পাক শিল্পী আলি জাফর তাঁর এই প্রস্তাবে সাড়াও দিয়েছেন। পাশাপাশি আরেক পাক গায়ক সফকত আমানত আলিও গানটিতে গলা মেলাবেন। এমনকী আমানত আলির ম্যানেজার জানিয়েছেন, এজন্য আমানত কোনও পারিশ্রমিকও নেবেন না।

এবিভিপির বিরুদ্ধে সোশ্যালে মিডিয়ায় প্রতিবাদ কার্গিল শহিদের কন্যার

বলিউড অভিনেতা ইমরান জায়িদ এই গানটি তৈরিতে মহেশ ভাটের সঙ্গে একসঙ্গে কাজ করছেন। তিনি জানান, ‘গানটিতে আমরা পাক শিল্পীদের দিয়েও পারফর্ম করাব। মহেশ ভাট যে ক’জন পাক গায়কের কাছে গিয়েছেন, তাঁরা প্রত্যেকেই ওনার প্রস্তাবে রাজি হয়েছেন। ভারত সরকার পাক কলাকুশলীদের ভারতে কাজ করার ওপর নিষেধাজ্ঞা জারি করেনি। এ ব্যাপারে কেন্দ্র নিজেদের অবস্থান স্পষ্ট করে দিয়েছে, তাহলে বিক্ষোভকারীদের কিছুই করার নেই।’ তিনি আরও বলেন, ‘দিল্লি এবং পশ্চিমবঙ্গের সরকারও আমাদের পাশে দাঁড়িয়েছে। পাকিস্তানের সঙ্গে সংস্কৃতি পর্যায়ে অন্তত কথাবার্তা শুরু করা উচিত।’

কেন্দ্রের নির্দেশকে অমান্য করে বেশি দামে স্টেন্ট বিক্রির অভিযোগ

এর আগে উরির সেনা ছাউনিতে হামলার ঘটনার পর থেকেই ভারত-পাকিস্তান দু’দেশের মধ্যে সম্পর্ক উত্তপ্ত হতে থাকে। কয়েকদিন পরেই বলিউডে পাক কলাকুশলীদের কাজ করার ওপরে অঘোষিত নিষেধাজ্ঞাও জারি হয়ে যায়। এখনও পর্যন্ত সেই সম্পর্কের কোনও উন্নতি হয়নি। তাই এখনই ভারতে পাক কলাকুশলীদের কাজ করা উচিত নয়। এমনটাই মত, বিজেপির মুখপাত্র সাইনা এনসি-র।

বিমানবন্দরে হেনস্তার শিকার মহম্মদ আলির ছেলে, জানতে চাওয়া হল ধর্ম

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে