BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৭  বুধবার ২০ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ে পাকা মালাইকা-অর্জুনের! কোন মতে বিয়ে করছেন তাঁরা?

Published by: Sandipta Bhanja |    Posted: March 1, 2019 9:04 pm|    Updated: March 1, 2019 9:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্জুন-মালাইকার প্রেমে গোটা বলিপাড়ায় এখন ‘লাভ ইজ ইন দ্য় এয়ার’ গোছের অবস্থা। প্রথমটায় বেশ রাখঢাক ব্যাপার থাকলেও দু’পক্ষই এখন তাঁদের রিলেশনশিপ স্টেটাস নিয়ে খুল্লাম খুল্লা। ডিনার ডেট, মুভি ডেট থেকে হাইপ্রোফাইল পার্টি, শহরের ইতিউতি প্রায়ই দেখা মেলে এই তারকাজুটির। ভক্তরা তো ইতিমধ্যেই তাঁদের বিয়ের পিঁড়িতে বসার দিন গোনা শুরু করে দিয়েছেন। গতবছরই দীপিকা-রণবীর এবং নিক-প্রিয়াঙ্কা বলিপাড়ার এই দুই গ্র্যান্ড ওয়েডিং সেলিব্রেশনের পরপর রব উঠেছিল যে এই বুঝি মালাইকা-অর্জুনের চারহাতও এক হতে চলেছে। তবে, নিন্দুকদের যাবতীয় গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি লাভলাইফ উপভোগ করছেন তাঁরা। কিন্তু, এবার বোধহয় ভক্তদের ভাগ্যের শিকে ছিঁড়তে চলল! কারণ, চলতি বছরেই বিয়ে করতে চলেছেন বলি ডিভা মালাইকা এবং বলিপাড়ার অন্যতম এজলিজিবল ব্যাচেলর অর্জুন কাপুর।

[রুক্ষ বাস্তবের প্রতিচ্ছবি, ঘাত-প্রতিঘাতে দীর্ণ ‘সোনচিড়িয়া’-য় অভিনয় বড় প্রাপ্তি]

ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, পরের মাসেই অর্থাৎ এপ্রিলেই মালাইকা-অর্জুন বিয়ে করছেন। নির্দিষ্ট দিনক্ষণ যদিও খোলসা করা হয়নি! তবে জানা গিয়েছে হিন্দুমতে নয়, তাঁরা বিয়ে করবেন খ্রিস্টান মতে। প্রসঙ্গত, মালাইকার বোন অমৃতা আরোরাও খ্রিস্টান মতে শাকিল লাদাকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

[‘#MeToo’ নিয়ে ছবিতে বিচারকের ভূমিকায় অলোকনাথ!

সম্প্রতি, করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাজির ছিলেন মালাইকার খুব ঘনিষ্ঠ বান্ধবী বেবো। সেই শোয়েই করণ হঠাৎ মালাইকার বিয়ের প্রসঙ্গ উত্থাপন করে নবাব বেগম করিনা কাপুরকে জিজ্ঞেস করেন তিনি মালাইকার বিয়ের সঙ্গী হচ্ছেন কিনা! যদিও, করিনা বেশ ভালভাবেই করণের প্রশ্নের উত্তর দিয়েছেন। এর আগে মালাইকা-অর্জুনের প্রেমকাহিনি চর্চায় যখন গোটা ইন্ডাস্ট্রি মশগুল, করণের কফি কাউচে বসে একবাক্যে অর্জুন কাপুর স্বীকার করেছিলেন যে তিনি বিয়ের জন্য প্রস্তুত। “এর আগে বিয়ের জন্য প্রস্তুত ছিলাম না। তবে, এখন প্রস্তুত!” এই ছিল অর্জুনের স্বীকারোক্তি। মালাইকার লেডিজ গ্যাংয়ের সঙ্গে পার্টি করতেও অর্জুন নাকি বেশ কমফরটেবল। এখন শুধু অপেক্ষা গাঁটছড়া বাঁধার।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement