BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের একসঙ্গে দেখা যাবে মালাইকা-আরবাজকে!

Published by: Sandipta Bhanja |    Posted: March 3, 2019 7:52 pm|    Updated: March 3, 2019 7:52 pm

Malaika to judge reality show with Arbaaz

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর বিচ্ছেদের পথে হেঁটেছিলেন বলিপাড়ার একসময়ের অন্যতম হ্যাপেনিং কাপল মালাইকা অরোরা এবং আরবাজ খান। ডিভোর্সের পর দু’জনেই দিব্যি খোশমেজাজে জীবন কাটাচ্ছেন। হৃদ্যতাও বজায় রেখেছেন দুই পক্ষ। বিটাউনের হাই প্রোফাইল পার্টি হোক কিংবা কোনও ফিল্মের প্রিমিয়ার, জনসমক্ষে কোথাও তাঁদের ব্যক্তিগত তিক্ততা প্রকাশ পায়নি আজ অবধি। কাজের ক্ষেত্রেও পেশাদারিত্ব বজায় রেখেছেন এই প্রাক্তন সেলেব-দম্পতি। আরবাজ যেমন গার্লফ্রেন্ড জর্জিয়া আদ্রয়ানিকে নিয়ে ব্যস্ত, মালাইকা হাবুডুবু খাচ্ছে অর্জুন কাপুরের প্রেমে। বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে, এই খবরের সঙ্গে হাওয়ায় ভাসছে চমকে যাওয়ার মতো আরেক খবর।

[বাথটবে কোন উদ্দেশ্যে প্রিয়াঙ্কার ‘গ্ল্যাম বাথ’?]

একদিকে যখন মালাইকার সঙ্গে অর্জুনের বিয়ের প্রস্তুতির খবরে মশগুল ভক্তরা, ঠিক তখনই শোনা গেল মালাইকা নাকি প্রাক্তন স্বামীর সঙ্গে ফিরতে চলেছেন শ্যুটিং ফ্লোরে! না, একসঙ্গে কোনও ছবির কাজ করছেন না তাঁরা। বরং, এক বিখ্যাত ডান্স রিয়্যালিটি শোয়ের বিচারকাসনে দেখা যাবে মালাইকা এবং আরবাজকে।

[বনশালির ছবিতে কাকে নায়িকা হিসেবে চাইছেন সলমন?]

সূত্রের খবর অনুযায়ী, সেই ডান্স রিয়ালিটি শোয়ের নির্মাতারা তাঁদের নতুন সিজনের জন্য ডিভোর্সি কাপল খুঁজছেন বিচারক হিসেবে। কিন্তু শোয়ের বিচারক বাছাইয়ের ক্ষেত্রে এহেন অদ্ভূত চাহিদা কেন? খোলসা করেছেন খোদ নির্মাতারাই। তাঁদের মতে, শোয়ের শ্যুটিং চলাকালীন যদি বিচ্ছেদ হওয়া দম্পতিদের সম্পর্কের বরফ গলে গিয়ে ফের আগের রাস্তায় হাঁটতে পারেন তাঁরা, তাহলে এটা একটা অন্যরকম অ্যাচিভমেন্ট হবে নির্মাতাদের ক্ষেত্রে।প্রস্তাব পেয়ে ইতিমধ্যেই আরবাজ নাকি ইতিবাচক উত্তর দিয়েছেন। তবে, মালাইকা এখনও পর্যন্ত কিছু জানাননি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে