Advertisement
Advertisement

Breaking News

Khargram

এক হাতে দলীয় পতাকা, অন্য হাতে বন্দুক! তৃণমূল-কংগ্রেস সংঘর্ষে খড়গ্রামে চলল গুলি

বৃহস্পতিবার সকাল ১০টার মধ্যে রিপোর্ট তলব নির্বাচন কমিশনের।

Shoot out at Khargram before Lok Sabha Election 2024
Published by: Sayani Sen
  • Posted:May 1, 2024 3:33 pm
  • Updated:May 1, 2024 8:55 pm

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: ভোটের আবহে বাংলায় চলল গুলি। বুধবার দুপুরে দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে কংগ্রেস ও তৃণমূলের বচসা, হাতাহাতি। আর তা থেকে মুর্শিদাবাদের খড়গ্রামের ইন্দ্রাণী গ্রাম পঞ্চায়েতে দিয়ারা মল্লিকপুরে চলল গুলি। এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। ৭ জনকে আটক করেছে পুলিশ। এদিকে, এই ঘটনায় বৃহস্পতিবার সকাল ১০টার মধ্যে রিপোর্ট তলব নির্বাচন কমিশনের।

ঘড়ির কাঁটায় তখন বুধবার দুপুর বেলা সাড়ে ১২টা হবে। খড়গ্রামের ইন্দ্রাণী গ্রাম পঞ্চায়েতে দিয়ারা মল্লিকপুরে কংগ্রেস ও তৃণমূলের তরফে দলীয় পতাকা লাগানোর কাজ চলছিল। অভিযোগ, সেই সময় আচমকাই একে অপরের দলীয় পতাকা ছিঁড়ে দেয়। তা নিয়ে দুপক্ষের মধ্যে প্রথমে বচসা শুরু হয়। পরে তা হাতাহাতির রূপ নেয়। কংগ্রেস কর্মী-সমর্থকদের অভিযোগ, ইন্দ্রাণী গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের অঞ্চল সভাপতি আলতামাস কবির আগ্নেয়াস্ত্র হাতে এলাকায় পৌঁছন। আচমকাই গুলি চালাতে শুরু করেন।

Advertisement

[আরও পড়ুন: ইডির পর এবার শাহজাহানের ‘পলাতক’ ভাই সিরাজউদ্দিনকে তলব সিবিআইয়ের]

ওই তৃণমূল নেতার এক হাতে দলীয় পতাকাও ছিল। যার ভিডিও এই মুহূর্তে সোশাল মিডিয়ায় ভাইরাল। যার সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। প্রত্যক্ষদর্শীদের দাবি, ২ রাউন্ড গুলি চলে এলাকায়। গুলি চলার ফলে কেউ জখম হননি। আগামী ৭ জুন জঙ্গিপুরে ভোট। তার আগে গুলি চলার ঘটনায় স্বাভাবিকভাবেই জোর চাঞ্চল্য। এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। রাজনৈতিক মহলে শুরু জোর চাপানউতোর। যদিও শাসক শিবির গুলি চালানোর কথা অস্বীকার করেছে। আলতামাস কবির-সহ সাতজনকে আটক করেছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: মোদির জনসভা ঘিরে যান নিয়ন্ত্রণ কলকাতায়, জেনে নিন রাস্তার হালহকিকত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ