১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  নজরকাড়া রোশনাই। জুঁই ফুলের সাজ। পুষ্পগন্ধে ম-ম করছে বাতাস। কলকাতার খ্যাতনামা পাঁচতারা হোটেল আইটিসি রয়্যাল বেঙ্গল চত্বরে বৃহস্পতিবার সন্ধেয় ঠিক এমন পরিবেশই ছিল। কারণ? আজ নববিবাহিত সাংসদ নুসরতের রিসেপশন। লেহেঙ্গা-চোলি, ভারী গয়না, মাথায় ফুল গুঁজে দিব্যি সেজেছিলেন নুসরত। পাশে কালো রঙের পাঠান শেরওয়ানিতেও বেশ লাগছিল নুসরতের স্বামী নিখিল জৈনকে। আর বৃহস্পতিবার সন্ধেয় এই নবদম্পতিকে আশীর্বাদের জন্য সেই পাঁচতারা হোটেলের জমজমাট অনুষ্ঠানে পৌঁছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: সমস্যায় পাশে আছি, তবে দুর্গাপুজোর ফিতে কাটতে আমাকে পাবেন না: মিমি চক্রবর্তী]

বৃহস্পতিবার সকালেই ইসকনের রথযাত্রা অনুষ্ঠানে স্বামী নিখিলকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন নুসরত জাহান রুহি জৈন। রথযাত্রা অনুষ্ঠানের উদ্বোধনের সময় মুখ্যমন্ত্রীর পাশে পাশেই ছিলেন নবদম্পতি। চন্দনের গুঁড়ো, পবিত্র জল ছিটিয়ে রথযাত্রার সূচনা করেন তিনি। সেবাইতদের নির্দেশমতো স্বামী নিখিলকে নিয়ে পূজার্চনাও করেন । কে বলবে তখন দেখে যে সন্ধেবেলা এই নবদম্পতিরই রিসেপশন?

নিন্দুক-সমালোচকদের যোগ্য জবাব দিয়ে রথের দড়ি টেনে সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা দিলেন এদিন নুসরত৷ আর বৃহস্পতিবার যথাসময়ে মুখ্যমন্ত্রী নিজেই পৌঁছে যান নিখিল-নুসরতের রিসেপশনে। পাশে অবশ্য নুসরতের সতীর্থ তথা যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীকেও দেখা গেল। কালো-আকাশি লেহেঙ্গায় মিমিকেও বেশ লাগছে দেখতে।

[আরও পড়ুন: ‘আই লাভ হিম লাইক ক্রেজি’! বর নিখিলকে নিয়ে মনের দরজা খুললেন নুসরত]

১৯ জুন ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের উপস্থিতিতে তুরস্কের বোদরুমে সাত পাকে বাঁধা পড়েন নিখিল-নুসরত। উপস্থিত ছিলেন মিমিও। আর আজ, অর্থাৎ ৪ জুলাইও এলাহি আয়োজন রয়েছে নুসরতের রিসেপশনে। যাবতীয় মেনু ঠিক করেছেন গিন্নি নুসরত নিজে। আমিষ পদের পাশাপাশি নিরামিষ পদও আছে মেনুতে। বিরিয়ানি তো মাস্ট! জানিয়েছেন নুসরত নিজেই। পাশাপাশি, বিভিন্নরকম মাছের পদও থাকছে ডিনারে। রাত বাড়ার সঙ্গে সঙ্গে টলিউডের তারকারাও যে একে একে উপস্থিত হবেন রিসেপশনে, তা বলাই বাহুল্য। সব মিলিয়ে, আজ যেন চাঁদের হাট বসেছে আইটিসি রয়্যাল বেঙ্গলের ব্যাংকোয়েট হলে।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং