BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রকাশ্যে ‘মনমর্জিয়াঁ’-র ট্রেলার, রোম্যান্টিক ছবিতে হাতেখড়ি অনুরাগের

Published by: Bishakha Pal |    Posted: August 9, 2018 1:59 pm|    Updated: September 10, 2020 11:45 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই প্রথম কোনও রোম্যান্টিক ছবি পরিচালনা করতে চলেছেন অনুরাগ কাশ্যপ। ‘মনমর্জিয়াঁ’। রোম্যান্টিক ছবি। তাই হয়তো কোনও রিস্ক নিতে চাননি পরিচালক। কাস্টিং করেছেন জমিয়ে। তাপসি পান্নু, অভিষেক বচ্চন আর ভিকি কৌশল। এক সে বড়কর এক।

নামের বিড়ম্বনা! পাক প্রধানমন্ত্রী ভেবে অভিনেতা ইমরানকে শুভেচ্ছা ]

‘হাউজফুল ৩’-এর পর প্রায় দু’বছর কেটে গিয়েছে। এই দু’বছরে অভিষেক বচ্চনের অ্যাকটিং স্কিলে কোনও উন্নতি হয়েছে কিনা, তা ছবি না দেখলে বোঝা যাবে না। তবে ট্রেলারে তাপসি পান্নু স্বমহিমায় উজ্জ্বল। ভিকি কৌশলও তথৈবচ। তবে এই তিনটি চরিত্রের জন্য প্রথমে চুক্তিবদ্ধ হয়েছিলেন ভূমি পেড়নেকর, আয়ুষ্মান খুরানা ও ডালক্যুয়ের সলমন। তাদের বদলে অভিষেক, তাপসী বা ভিকিকে নিয়ে যে পরিচালক খুব একটা ভুল করেননি, তার প্রমাণ রয়েছে ট্রেলারে।

‘মনমর্জিয়াঁ’ ছবির গল্প রুমি, ভিকি আর রবিকে নিয়ে। সাদামাটা প্রেমের গল্প। কিন্তু গল্পের নায়িকা সাদামাটা, লাজুক নয়। যথেষ্ট ডেয়ারডেভিল। ভিকি আর রুমি প্রেম করে। তাদের প্রেম দুর্নিবার। কিন্তু একটা জায়গায় গিয়ে আটকে যায় প্রেমের সেই সাহসিকতা। বিয়ে। ভিকি দুর্দান্ত প্রেমিক। কিন্তু বিয়ে করে দায়িত্ব নেওয়া তার ধাতে নেই। আর এখানেই সমস্যা তৈরি হয় রুমির। কার্যত প্রেমিককে দেখাতেই এক অপরিচিতের সঙ্গে বিয়ে করে সে। সেই রবি। প্রেম? তা হয় না। কিন্তু রুমি বলে বিয়ের পর হয়ে যাবে। এর মধ্যে ভিকি আবার নিজের সমস্যা সমাধানের চেষ্টা শুরু করে। কিন্তু রুমি ততদিনে বাগদত্তা। এরপর? কোন খাতে বইবে এই ত্রয়ীর জীবন?

পোস্ট কার্ডের নস্ট্যালজিয়া নিয়ে প্রকাশ্যে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র ফার্স্টলুক ]

স্বাভাবিকভাবেই ট্রেলারে সেকথা ফাঁস করেননি পরিচালক। কিন্তু ‘দেব ডি’ বা  ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর স্রষ্টা কতখানি প্রেমকে বাঁধতে পারবেন, তা তাঁর কাছে পরীক্ষা। আর তিনি পরীক্ষায় কতদূর সফল, তা জানতে হলে অপেক্ষা করতে হবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। ওই দিনই মুক্তি পাবে ‘মনমর্জিয়াঁ’।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement