Advertisement
Advertisement

সারা বিশ্বের যৌন আবেদন এবার প্রিয়াঙ্কার ঊরুতে!

দেখা যাচ্ছে তাঁর দৃপ্ত ছিলাটান দেহসৌষ্ঠব, চমকে দিচ্ছে কোমলে-কঠোরে মেশা যৌন আবেদন!

Maxim names Priyanka Chopra as the 'hottest' woman in world
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 18, 2016 4:07 pm
  • Updated:June 18, 2016 4:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে ‘টাইমস’ পত্রিকা তাঁকে দিয়েছিল বিশ্বের সব চেয়ে প্রভাবশালী মানুষের মধ্যে অন্যতমের শিরোপা। এবার আর কোনও দল-টল নয়! সরাসরি ‘ম্যাক্সিম’ পত্রিকা ঘোষণা করল, প্রিয়াঙ্কা চোপড়া-ই বিশ্বের ‘হটেস্ট উওম্যান’!
ঘোষণাটির পাশাপাশি ফের ‘ম্যাক্সিম’ পত্রিকার কভারে ধরা দিলেন নায়িকা। পত্রিকাটির পাতাও সেজে উঠল তাঁর সৌন্দর্য আর লাস্যের যুগলবন্দীতে।

pc1_web
পত্রিকাটির প্রচ্ছদ সাদা। সেই সাদার প্রেক্ষাপটে স্বচ্ছ কালো পোশাকে চোখে পড়ছে প্রিয়াঙ্কা চোপড়াকে। দেখা যাচ্ছে তাঁর দৃপ্ত ছিলাটান দেহসৌষ্ঠব, চমকে দিচ্ছে কোমলে-কঠোরে মেশা যৌন আবেদন!

Advertisement

pc3_web
শুধু প্রচ্ছদই নয়। কালো পোশাকে পত্রিকার ভিতরের পাতাতেও ঝড় তুলেছেন প্রিয়াঙ্কা। একটি ছবিতে দেখা যাচ্ছে, এক ধার থেকে তাঁর অপূর্ব দেহভঙ্গিমা! সাদা-কালোর মিলমিশে এই ছবিতে প্রিয়াঙ্কার সারা শরীর ঢাকা! উন্মুক্ত শুধু ঊরুদুটি! মনে হবে, সারা বিশ্বের যৌন আবেদন এসে জড়ো হল প্রিয়াঙ্কার ঊরুতে!

Advertisement

pc2_web
কখনও বা দেখা যাচ্ছে, ঈষৎ আলস্যে তাঁর শরীর মেলে দেওয়া। নরম আলোয়, কালো পোশাকে তিনি যেমন শ্রান্তি, তেমনই শান্তিও!
অবশ্য ভেবে দেখলে নতুন এই ফটোশুট দিয়ে প্রিয়াঙ্কার যৌবনদীপ্ত আবেদন চেনার প্রয়োজন ছিল না। রুপোলি পর্দা বরাবরই ধরে রেখেছে তাঁর বিদ্যুৎচপল চাহনি। রুপোলি পর্দায় দেখা গিয়েছে তাঁর অনেক অমোঘ রূপ।
তার পরেও এই নতুন করে পাওয়া কিছু কম মধুর নয়!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ