BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কপিলের সংসারে নয়া অতিথি, কার পরিবর্তে এলেন তিনি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 20, 2017 4:17 am|    Updated: May 20, 2017 4:17 am

Meet the new member of Kapil Sharma Show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে চলছে দ্য কপিল শর্মা শো। সহ-অভিনেতা সুনীল গ্রোভারের সঙ্গে বচসার পর অনেকদিন কেটে গিয়েছে। কিন্তু তার রেষ যেন এখনও কাটেনি। কপিল-সুনীলের মন কষাকষি প্রকাশ্যে আসতেই অনেকেরই বিরাগভাজন হয়েছিলেন জনপ্রিয় কমেডিয়ান। যার প্রভাব পড়েছিল তাঁর শো-তেও। শোয়ের টিআরপি এক ধাক্কায় অনেকটা নেমে গিয়েছিল। এমনকী সোনি চ্যানেল কপিলের সঙ্গে নতুন করে আর চুক্তিও করতে চায়নি। সম্প্রতি শো থেকে বিদায় নিয়েছেন ছোদপর্দার জনপ্রিয় মুখ উপাসনা সিং। তাঁর পরিবর্তে অন্য এক অভিনেত্রী শোয়ের নতুন সদস্য হতে চলেছেন।

[এই বাবা-ছেলের কেমিষ্ট্রি দেখতেই অপেক্ষায় সিনেপ্রেমীরা]

জানা গিয়েছে, উপাসনার জায়গায় এবার থেকে কপিল শর্মা শোয়ে দেখা যাবে অভিনেত্রী সুপ্রিয়া শুক্লাকে। জি টিভির নামকরা সিরিয়াল ‘কুমকুম ভাগ্য’তে যাঁকে মুখ্য অভিনেত্রী স্মৃতি ঝায়ের মায়ের ভূমিকায় দেখা যায়। কপিল শোয়ে আসা নিয়ে নাকি বেশ নার্ভাস ছিলেন তিনি। বলছেন, কমেডি শো বিষয়টা তাঁর কাছে বেশ নতুন। এর আগে কোনও রিয়ালিটি কমেডি শোয়ে কাজ করেননি তিনি। তাই তাঁর কাছে বিষয়টি বেশ চ্যালেঞ্জিং। তবে সুপ্রিয়া জানান, কপিল ও তাঁর দলের বাকি সদস্যরা তাঁকে এ ব্যাপারে বেশ সাহায্য করেছেন। এবার তাঁর হাত ধরে শোয়ে কানপুরের ছোঁয়া লাগবে বলেও জানান তিনি।

[ফের নয়া আকর্ষণীয় ফিচার নিয়ে হাজির হোয়াটসঅ্যাপ]

কপিল তাঁর শোয়ে সহকর্মীদের সঙ্গে ভাল ব্যবহার করেন না। এমন অভিযোগ তুলে সুনীলের পাশাপাশি আলি আসগর ও চন্দন প্রভাকরও শো ছেড়ে বেরিয়ে গিয়েছেন আগেই। তাই জনপ্রিয় কমেডিয়ান উপাসনা বিদায় নেওয়ার পর নতুন অভিনেত্রীর প্রয়োজন অনুভব করেন কপিল। আর সেই কারণেই বেছে নিয়েছেন সুপ্রিয়াকে। ক্যামেরার পিছনে একাধিক কারণে দ্য কপিল শর্মা শো নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা আগের চেয়ে অনেকটাই কমে গিয়েছে। এবার দেখার, নতুন মুখ শোয়ের টিআরপি আদৌ উর্ধ্বগামী করতে পারে কিনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে