BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অতি খোলামেলা পোশাকে ছবি, ইনস্টাগ্রামে থেকে সরতে হল মডেলকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 20, 2017 5:51 am|    Updated: August 20, 2017 5:51 am

Model  Elle Johnson Is Banned From Instagram For Being 'too sexy'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় বদলেছে। শব্দের অর্থও পেয়েছে অন্য মাত্রা। সেক্সি শব্দটাকে আজ আর তাই কেউ অন্যভাবে নেয় না। বরং মহিলামহলে এই শব্দ মর্যাদার সঙ্গেই গৃহীত। অথচ এই সেক্সি হওয়ার কারণেই ইনস্টাগ্রামের মতো সোশ্যাল নেটওয়ার্কিং সাইট থেকে নির্বাসিত হতে হল এক মডেলকে।

DE8txJFUQAAg6xb

সেলিব্রিটিদের মধ্যে ইনস্টাগ্রাম অত্যন্ত জনপ্রিয়। বিশেষ করে ছবি পোস্টের জন্য এই প্ল্যাটফর্মকেই বেছে নেন বিশ্বের তাবড় সেলিব্রিটিরা। এ গ্রামে কোনও ছুঁৎমার্গ নেই। ইনহিবিশন নেই। ফলে অনেক খোলামেলা ছবি দিতে সেলেবরা পিছপা হন না। কিন্তু কপাল খারাপই বলতে হবে মডেল এলি জনসনের। যেখানে খোলামেলা ছবিতে উত্তেজনার পারদ চড়িয়ে যাচ্ছেন একের পর এক সেলেব, সেখানে তাঁকে পড়তে হল নির্বাসনের মুখে।

কেন এই নির্বাসন? কী এমন করেছিলেন ওই মডেল? সেরকম কোনও গর্হিত কাজ তিনি করেননি। নিজের ছবিই পোস্ট করেছিলেন। কিন্তু তা সামলানো নাকি ইনস্টাগ্রামের পক্ষেও অসম্ভব। তাই একাধিকবার তাঁকে নিষিদ্ধ করা হয়েছে। যদিও আবার নিজের প্রোফাইল ফিরে পেয়েছিলেন তিনি। কিন্তু সম্প্রতি ফের তাঁকে জানানো হয়েছে, তাঁর ছবি নাকি বড্ড সেক্সি। তা ইনস্টাগ্রামে রাখা সম্ভব নয়। ফলত ফের নির্বাসন।
DGkXHpZVoAAFf3b

 

ফ্যান ও ফলোয়ারদের মধ্যে নিজের জনপ্রিয়তা ধরে রাখতে এই ধরনের নেটওয়ার্কিং সাইটে ভরসা রাখেন মডেল অভিনেত্রীরা। এলিও ইনস্টাগ্রামে গ্রামে তুমুল জনপ্রিয়। কিন্তু আচমকা এ নির্বাসনে নিজের অনুরাগীদের হারিয়েছেন তিনি। স্বাভাবিকভাবেই বেশ ক্ষুব্ধ এই মডেল।
2_1

 

এর আগেই ইনস্টাগ্রামের এই ধরনের পদক্ষেপ বিতর্কের তৈরি করেছে। পিরিয়ডস নিয়ে একটি সোশ্যাল এক্সপেরিমেন্টের ছবি মুছে দিয়েছিল সংস্থাটি। অজুহাত ছিল অশ্লীলতার। যদিও নানা ধরনের উত্তেজক ছবির অভাব নেই নেট দুনিয়ায়। ঠিক কোন মাপকাঠিতে এই নির্বাসন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন খোদ নেটিজেনরাই।
DFTEsrdVYAEAOyO

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে