১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দর্শকদের ফের জঙ্গল অভিযানে নিয়ে যেতে আসছে ‘মোগলি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 22, 2018 9:12 pm|    Updated: May 22, 2018 9:12 pm

Mowgli Trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোগলি মানেই বাঁধভাঙা উচ্ছ্বাস। মোগলি মানেই অ্যাডভেঞ্চার। নয়ের দশকের প্রায় সবারই মোগলিপ্রীতি ছিল আকাশ ছোঁয়া। মোগলির কারণেই অ্যাডভেঞ্চারের স্পৃহা জেগেছিল অনেকের মনে। সেই মোগলি আবার আসছে। আবারও বড়পর্দায়। রিলিজ করেছে তারই ট্রেলার।

[ বলিউডেও রয়েছে কাস্টিং কাউচ, এবার সরব আলিয়া ]

দ্য জঙ্গল বুক মুক্তি পাওয়ার পর মোগলি ফের মনে সেই উচ্ছ্বাস জাগিয়ে তুলেছিল। এবার একই অনুভূতি দর্শককে ফিরিয়ে দেওয়ার জন্য তৈরি ওয়ার্নার ব্রাদার্স। তাদের প্রযোজনায় ফের দর্শকের সঙ্গে সাক্ষাৎ ঘটবে মোগলির। তবে এই মোগলি কিন্তু নেহাত শিশু নয়। কৈশোরে পদার্পণ করেছে সে। জঙ্গল থেকে ফিরেছে সভ্য সমাজে।

mowgli-1

কিন্তু বন্য মোগলি মানুষের আদব কায়দার সঙ্গে অভ্যস্ত হতে পারছে না। বছরের পর বছর জঙ্গলে থেকে নেকড়ে, প্যান্থার, ভাল্লুকের সঙ্গে মিশে মানুষের আচার আচরণ ভুলে গিয়েছে সে। আর সেই কারণেই প্রতি পদক্ষেপে তাঁকে মাসুল দিতে হচ্ছে। জঙ্গলে সে যেতে পারছে না। কারণ বাঘিরা বলেছে জঙ্গল তাঁর জন্য সুরক্ষিত নয়। এদিকে গ্রামে থাকাও তার কাছে শাস্তি হয়ে দাঁড়িয়েছে।

দ্য জঙ্গল বুক বিশ্বজুড়ে প্রায় ৯৭ কোটি ডলার আয় করেছিল। ছবিটি যখন রিলিজ করেছিল ওয়ার্নার ব্রাদার্স হয়তো ভাবেওনি এতটা সফলতা পাবে মুগলি। তাই ছবির দ্বিতীয় পর্বের পরিকল্পনার সময় আরও ভালভাবে আঁটঘাট বেঁধে নেমেছে তারা। দ্য জঙ্গল বুকের থেকেও আরও দুঃসাহসিক হতে চলেছে এই ছবিটি। ট্রেলারেই আঁচ পাওয়া যাচ্ছে ছবির পরতে পরতে রয়েছে উত্তেজনা।

[ দুপুর ঠাকুরপোদের মন মাতাতে নয়া ভিডিও, শরীরী আবেদনে বাজিমাত ঝুমা বউদির ]

ওয়ার্নার ব্রাদার্সের এই ছবিটির নাম ‘মোগলি’। এই চরিত্রে অভিনয় করছেন রোহন চাঁদ। তাঁর সঙ্গে অভিনয় করেছেন ম্যাথু রিয়াস ও ফ্রিডা পিন্টো। এছাড়া কেন ব্ল্যানচেট, নাওমি হ্যারিসও থাকছেন ছবিতে। শের খানের ভূমিকায় গলা দিয়েছেন বেনেডিক্ট কাম্বারব্যাচ। বাঘিরার ভূমিকায় গলা দিয়েছেন ক্রিশ্চিয়ান বেল। ছবিটি পরিচালনা করেছেন অ্যান্ডি সেরকিস। তিনি নিজে ভালুর ভূমিকায় গলা দিয়েছেন। ১৯ অক্টোবর মুক্তি পাবে ‘মোগলি’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে