BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

তীব্র প্রতিবাদে শরীর ঢাকতে বাধ্য হলেন নার্গিস ফকরি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 17, 2016 2:16 pm|    Updated: September 17, 2016 2:16 pm

Nargis Fakhri Asked To Pin Up Her Revealing Dress On A Reality Show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিখ্যাত হওয়ার জন্য কি হালফিলে বিতর্কের আশ্রয় নিচ্ছেন নার্গিস ফকরি? না কি দেশটা যে ভারত, সেই বোধ তাঁর লোপ পাচ্ছে?
মাস কয়েক আগেই পুরুষাঙ্গের দৈর্ঘ্য নিয়ে একটি বেফাঁস মন্তব্য করে বিপদে পড়েছিলেন নার্গিস। বলেছিলেন, এমন পুরুষের সঙ্গেই প্রেম করবেন, যার যৌনাঙ্গটি বেশ বড়সড়! তার পর আর কী! প্রতিবাদের ঝড় ওঠে দেশে! এমনকী, তাঁর প্রেমিক উদয় চোপড়াও কিছু দিনের জন্য ক্ষেপে উঠেছিলেন! সব মিলিয়ে ভয়ের চোটে বেশ কিছু দিন বিদেশে গা ঢাকা দিতে হয় নায়িকাকে!
তার পরে দেশে ফিরলেন! শুটিং করলেন রীতেশ দেশমুখের সঙ্গে ‘ব্যাঞ্জো’ ছবির! এবং শুটিং শেষে ছবির প্রচার করতে গিয়ে ফের বিতর্ক ডেকে আনলেন নার্গিস!
হয়েছে কী, রীতেশ দেশমুখের সঙ্গে খুবই খোলামেলা এক পোশাকে ছোটপর্দার এক ডান্স রিয়েলিটি শো-তে ছবির প্রচারে এসেছিলেন নায়িকা। ছবিটা তো দেখছেনই! শরীরের অনেকটাই অনাবৃত হয়ে ছিল সেই আবরণে।
আর সেখান থেকেই শুরু হল গোলযোগ। অনুষ্ঠান কর্তারা স্পষ্ট জানালেন নার্গিসকে, এই পোশাকে তিনি ছবির প্রচার করতে পারবেন না! তাঁকে যে ভাবেই হোক, গাউনটা একটু জুড়ে নিতে হবে!
ভাবছেন এটা নায়িকার ব্যক্তিস্বাধীনতায় হস্তক্ষেপ? আসলে ছোটপর্দার অনুষ্ঠান মূলত সারা পরিবার মিলে দেখার জন্যই তৈরি হয়। এই দুঃসাহসী পোশাকে দেখা দিলে ওই অনুষ্ঠান যে তার সর্বজনগ্রাহ্যতা হারাবে, এমন একটা আশঙ্কা তাই কাজ করেছিল অনুষ্ঠানকর্তাদের মনে!
শেষ পর্যন্ত রেগে গেলেও ছবির স্বার্থে শরীর ঢাকতে বাধ্য হন নায়িকা। এবং শুরু হয় প্রশ্নের পালা- বোধ কি একেবারেই হারালেন তিনি? সেন্সর যেখানে ফ্রন্টাল ন্যুডিটি বরদাস্ত করে না বড়পর্দাতেও, সেখানে ছোটপর্দার অনুষ্ঠানে মুখ দেখানোর আগে কী ভেবে তিনি এমন পোশাক পরলেন?
উত্তরটা বলাই বাহুল্য একমাত্র নার্গিসেরই জানা! তবে সেই জবাবদিহি তিনি করেননি! শরীরের মতো মুখটিও ঢেকেছেন, এই আর কী!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement