৬ ভাদ্র  ১৪২৬  শনিবার ২৪ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ ভাদ্র  ১৪২৬  শনিবার ২৪ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর স্টাইল স্টেটমেন্টের প্রশংসা সারা বিশ্ব জুড়ে রয়েছে। অস্কারের মঞ্চ থেকে কান চলচিত্র উৎসব, সর্বত্রই নজর কেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু MET গালা ২০১৭-র মঞ্চে তিনি যা পোশাক পরলেন, তাতে হাসির খোরাক হতে হল প্রিয়াঙ্কা চোপড়াকে।

আন্তর্জাতিক রেড কার্পেটের মঞ্চে রাল্ফ লরেন ট্রেঞ্চকোট পরে ক্যামেরার সামনে এসেছিলেন পিগি চপস। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম প্রিয়াঙ্কার পোশাকের তারিফ করেছেন। কিন্তু তাঁকে নিয়ে নেটদুনিয়ায় উঠল ট্রোলের ঝড়। কেন তাঁর পোশাক নিয়ে ঠাট্টা করলেন নেটিজেনরা? নাহ, পোশাকের রং নিয়ে কোনও সমস্যা নেই। প্রিয়াঙ্কাকেও বেশ হট অ্যান্ড গর্জাস দেখাচ্ছে তাতে। তা নিয়েও কোনও দ্বিমত নেই। তাহলে? মশকরা করা হচ্ছে বলি অভিনেত্রীর পোশাকের দৈর্ঘ নিয়ে। তাঁর পোশাকটি পায়ের নিচে অনেকটা ছড়িয়ে পড়েছে। আর এ নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে চর্চা।

[ভাবাবেগে আঘাত, অভিযোগ দায়ের ‘বাহুবলী’র বিরুদ্ধে]

নিউ ইয়র্কের এই অনুষ্ঠানে হাজির হয়েছেন আরেক বলি ডিভা দীপিকা পাড়ুকোন। তারকাখচিত মঞ্চে অবশ্য ভারতীয়দের নজরে ছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরীই। অনেকে ঠাট্টা করে লিখেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বচ্ছভারত অভিযান একাই সফল করে দেবেন প্রিয়াঙ্কা।

আবার কারও বক্তব্য, তাঁর পোশাক দিয়ে গোটা একটি তাঁবু তৈরি করা যাবে। একজন টুইট করেছেন, কাজের মহিলা এসে বলছেন, “দিদি, আজ কাজে এসে আমি ঝাড়ু দেব না।” আর একটি টুইটে লেখা, প্রিয়াঙ্কার পোশাকের কাপড় দিয়ে মোদির অনেকগুলি স্যুট তৈরি হয়ে যাবে।

একজন তো আবার চায়ের উপর পড়া দুধের সরের সঙ্গেও তুলনা করেছেন তাঁর পোশাককে।


তবে সমালোচনা যা-ই হোক, প্রিয়াঙ্কা যে নিজের স্টাইল স্টেটমেন্টে খুশি, তা তাঁর টুইট থেকেই স্পষ্ট।

Cause it’s yours to walk… 🙏🏼 @ralphlauren #metgala2017

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on


একটা কথা মেনে নিতেই হয়, যে কোনও প্রচারই দিনের শেষে মানুষকে জনপ্রিয়ই করে তোলে। সিজলিং প্রিয়াঙ্কার ক্ষেত্রেও সেটাই হল।

[ক্যামে’রায়’: সাক্ষাতে নেই তবু তাঁর সাক্ষাৎকার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং