১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

দ্বিগুণ মজা, হাসি-হুল্লোড়ে সিজন-২ নিয়ে ফিরছে ভ্যাবাচ্যাকা। ছোট পর্দায় পুজোর মুখে।

দর্শকদের নিখাদ হাসি, মজা-সহ অনাবিল আনন্দ দেওয়ার উদ্দেশ্য নিয়েই স্টার জলসায় শুরু হয়েছিল এন্টারটেনিং নন-ফিকশন গেম শো ‘ভ্যাবাচ্যাকা’। রীতিমতো জনপ্রিয় হওয়া এই পুরোদস্তুর এন্টারটেনিং শো-টি আবার ফিরছে স্টার জলসার পর্দায়।

এই শো-তে অংশগ্রহণকারী সেলিব্রিটি প্রতিযোগীদের কাছে রীতিমতো ভ্যাবাচ্যাকা খাওয়ার পালা।

মোট পাঁচটি রাউন্ডে সম্বলিত এই গেম শো-তে রয়েছে জমজমাটের হরেক পসরা। মোট ২০টি পর্বে সজ্জিত জনপ্রিয় এই কমেডি রিয়েলিটি শো-তে দেখা যাবে বিনোদন জগতের বহু তারকাকে। এর পাশাপাশি থাকছেন জনপ্রিয় টেলি-তারকারা। বুদ্ধিবলে যাঁরা ধারাবাহিকে বিভিন্ন প্রতিকূল পরিস্থিতি থেকে নিজেদেরকে এবং পরিবারকে বের করে নিয়ে আসেন। এবার তাঁদের সকলের রীতিমতো ‘ভ্যাবাচ্যাকা’ খাওয়ার পালা।

করণের সঙ্গে কফির আড্ডায় প্রথম পর্বে আসছেন কোন অভিনেত্রী? ]

৩০ সেপ্টেম্বর থেকে স্টার জলসায় প্রতি রবিবার রাত ৯টায় সম্প্রচারিত হওয়া এই নন ফিকশন কমেডি গেম শো-এর উপস্থাপনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় অভিনেতা বিশ্বনাথ বসু ও রেডিওর অন্যতম ফানিম্যান বা মজার মানুষ হিসাবে পরিচিত আর জে কাম প্রেজেন্টার সায়ন ঘোষ। প্রসঙ্গত সিজন ওয়ানেও উপস্থাপকের দায়িত্বে ছিলেন তাঁরা। ডি আর আর স্টুডিওতে বেশ নজরকাড়া সেটের মধ্যে হওয়া এবারের ‘ভ্যাবাচ্যাকা’ সিজন-২-তে রয়েছে নানা ধরনের গেম। সেগুলি খেলতে খেলতে ধাপে ধাপে ফাইনাল রাউন্ডে উঠবেন প্রতিযোগীরা। অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধে্য রয়েছেন শিলাজিৎ মজুমদার, উজ্জয়িনী দাশগুপ্ত, লগ্নজিতা চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, মানালি দে, কাঞ্চন মল্লিক, সিধু-সহ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খোকাবাবু’-র নায়িকা তৃণা সাহা, ‘কে আপন কে পর’-এর নায়ক পরম অর্থাৎ বিশ্বজিৎ ঘোষ, নায়িকা জবা ওরফে পল্লবী শর্মা, ‘ভজগোবিন্দ’-র নায়ক-নায়িকা রোহন ভট্টাচার্য-স্বস্তিকা দত্ত। এছাড়াও দেখা যাবে সন্দীপ্তা সেন-সহ একঝাঁক জনপ্রিয় টেলি ধারাবাহিকের তারকাদের। প্রতি সন্ধ্যায় বাঙালির ড্রইংরুম যাঁদের ছাড়া অচল। গেম শো-তে এবারের নয়া সংযোজন ‘ফেস অফ’। এছাড়াও রয়েছে ষাঁড়ের গুঁতো থেকে হাড় কাঁপানো সুড়সুড়ি। বাদ নেই কোনও কিছু। পাশাপাশি উপস্থাপকদের টিকাটিপ্পনী। তবে ফাইনাল রাউন্ডে ‘ভ্যাবাচ্যাকা’-র এলিমেন্টটা যে একটু হলেও বেশিমাত্রায় থাকবে তাতে কোনও সন্দেহ নেই।

নির্মাতাদের আশা প্রতি রবিবার রাতে ১ ঘণ্টার এই গেম শো মানুষের যাবতীয় ক্লান্তি, সমস্যাকে ভুলিয়ে দেবে।

গেম শো প্রসঙ্গে অন্যতম উপস্থাপক বিশ্বনাথ জানান, “সিজন ওয়ানের তুলনায় এবার সায়নের সঙ্গে আমার মেলবন্ধনটা আরও বেশি দৃঢ় হয়েছে। প্রথমবারের ভুল-ত্রুটিগুলোকে শুধরে নিয়ে এবার আমাদের মধে্য বোঝাপড়াটাও বেশ ভাল হয়েছে। এবারের সিজনের সেট, আমাদের কস্টিউম সবটাই দর্শকদের নজর কেড়ে নেবে। পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো এই শো। তবে বেশি মজা পাবে ইয়ুথরা, এটা বলতে পারি।” সায়নের কথায়, “টানা এই গেম শো-র শুটিং করেছি। কলকাতায় হোটেলে থেকে শুট করেছি, কারণ অনেক রাতে প্যাক আপ হত। আমি একদিন বাড়ি গেলেও বিশ্বনাথদা তাও যায়নি। এবারে আমাদের এই শো-তে অনেক সেলিব্রিটি তাঁদের ছবি প্রমোশন করেছেন। ফুল অফ অ্যাক্টিভিটিজে ভরপুর এই শো-টি দেখে সকলের ভাল লাগবে বলেই আমি মনে করি।”

দ্বিগুণ স্টাইল, অারও মজা নিয়ে ফিরল ‘লিটল সিংহম’ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং