BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘নিশির ডাক’ উপেক্ষা করেও কীভাবে বেঁচে যাচ্ছে তারা?

Published by: Bishakha Pal |    Posted: November 29, 2018 5:17 pm|    Updated: November 29, 2018 5:17 pm

New serial Nishir Daak will telecast soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতবিরেতে নিশি ডাকে। একবার, দুবার, তিনবার….। এই তিনবারের বার সাড়া দিলেই বিপদ। যে সাড়া দেবে, সে সেই রাতেই ইহলোক ত্যাগ করবে। বহুকাল ধরে এমন একটি ধারণা বদ্ধমূল হয়ে আছে মানুষের মনে। সেই ধারণার উপর ভিত্তি করে আসছে নতুন ধারাবহিক ‘নিশির ডাক’।

ধারাবাহিকের মূল গল্প একটি মেয়েকে কেন্দ্র করে এগিয়েছে। তার নাম তারা। নিতান্তই নাবালিকা। অঘোরনাথ নামে এক কাপালিকের মেয়ে সে। কিন্তু বাবা তার একেবারেই মেয়ের প্রতি স্নেহশীল নয়। তার কাছে তন্ত্রসাধনাই শেষ কথা। তার জন্য নিজের মেয়েকে যদি বলি দিতে হয়, তাতেও সে পিছপা হবেন না। আর হলও তাই। সেই গল্পই দেখানো হচ্ছে ‘নিশির ডাক’ ধারাবাহিকে। অঘোরনাথকে অমরত্ব পেতে হবে। তার জন্য উৎসর্গ করতে হবে মেয়ে তারাকে। চেষ্টার কসুর করেনি অঘোরনাথ। কিন্তু সফল হতে পারেনি। যেন কোনও এক অদৃশ্য শক্তি তারাকে আগলে রেখেছে। অবশেষে একপ্রকার বাধ্য হয়েই নিশির স্মরণাপন্ন হয় অঘোরনাথ। কিন্তু তাতেও কাজ হয় না। ভাগ্যের ফেরে তারা এখন শ্রীময়ী আর রুদ্রের সংসারে স্থান পেয়েছে। শ্রীময়ী নিজের মেয়ের মতোই স্নেহ করে তারাকে। তাকে পেরিয়ে নিশি কোনওভাবেই তারার পৌঁছতে পারছে না। কিন্তু চেষ্টা ছাড়েনি সে। যখন যেভাবে পারছে, তারাকে কবজা করার চেষ্টা করছে সে।  

ছোটপর্দায় ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’, প্রযোজক কে জানেন? ]

৩ ডিসেম্বর থেকে কালার্স বাংলায় শুরু হতে চলেছে ‘নিশির ডাক’। প্রতিদিন রাত সাড়ে আটটায় টেলিকাস্ট হবে ধারাবাহিকটি। মূলত শুভ-অশুভের লড়াই দেখানো হবে এই ধারাবাহিকে। এখানে অভিনয় করেছেন টুম্পা ঘোষ, শুভঙ্কর সাহা, সুকন্যা চট্টোপাধ্যায়, সন্দীপ দে, সৈরিতী বন্দ্যোপাধ্যায়, মৌমিতা গুপ্ত ও লামা। শ্রীময়ীর চরিত্রে অভিনয় করেছেন টুম্পা ঘোষ। নিশির চরিত্রে অভিনয় করেছেন সৈরিতী। অভিনেত্রী জানিয়েছেন, এই ধরনের চরিত্রে তিনি এই প্রথম অভিনয় করলেন। প্রায় ১৫ কেজি ওজনের কস্টিউম পরে শুটিং করছেন তিনি।

মোহনবাগান না ইস্টবেঙ্গল? প্রিয় ক্লাবের নাম জানালেন বিগ বি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement