BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ওয়েব-আঙিনায় পুরুষমনে ঝড় তুলতে আসছেন ‘চম্পারানি’

Published by: Sayani Sen |    Posted: January 7, 2019 5:08 pm|    Updated: January 7, 2019 5:08 pm

New web series 'Champarani'

ঠাকুরপোদের জন্য শুধু নয়, ওয়েব-আঙিনায় সব পুরুষমনে ঝড় তুলবেন চম্পারানি। ডিজিটাল বিনোদনে নতুন ওয়েব সিরিজে সেক্স কমেডি। লিখছেন সোমনাথ লাহা

সময়ের সঙ্গে তাল মিলিয়ে বদলে গিয়েছে বিনোদনের পরিভাষা। বিনোদনের অন্যতম মাধ্যম এখন ডিজিটাল দুনিয়া। আর তাই ক্রমশই জনপ্রিয় হচ্ছে ওয়েব সিরিজ। ভিন্নধর্মী বিষয়ভাবনা ও আঙ্গিকের ছোঁয়ায় এখন মজেছে ইয়ং জেনারেশন থেকে প্রতিনিয়ত কর্মব্যস্ত থাকা মানুষজন। এহেন ডিজিটাল আঙিনায় ইতিমধ্যেই দেখা মিলেছে ‘দুপুর ঠাকুরপো’, ‘জাপানি টয়’, ‘মিস ম্যাচ’, ‘ওহ মাদার’-র মতো সেক্স কমেডির। সেই তালিকায় এবার নয়া সংযোজন ‘চম্পারানি’। উত্তম সরকার পরিচালিত ‘চম্পারানি’ ওয়েব সিরিজটিও এক অর্থে সেক্স কমেডি।সকলের স্বপ্নের নারী তথা ড্রিমগার্ল চম্পারানিকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে এই ওয়েব সিরিজটির কাহিনি। আর ছবির নামেই এর চালচিত্রের বুননের আভাসটি প্রায় স্পষ্টভাবেই ধরা পড়েছে। জানুয়ারি থেকেই শুরু হবে ‘চম্পারানি’-র স্ট্রিমিং। খুব শীঘ্রই মুক্তি পাবে টিজার।

Champarani

[আবারও রিল লাইফে জুটি বাঁধতে চলেছেন দীপবীর?]

ওয়েব সিরিজটিতে চম্পারানির চরিত্রে রয়েছেন স্নেহা মুখোপাধ্যায়। স্নেহা ইতিমধ্যেই তাঁর অভিনয় গুণে মন জয় করেছেন দর্শকদের। ‘চৈতন্যমহাপ্রভু’, ‘জগৎজননী মা সারদা’, ‘জয় বাবা লোকনাথ’-এর মতো মেগা ধারাবাহিকে স্নেহার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। মেগায় অভিনয়ের পাশাপাশি নিজের পরিচালনায় ‘মুক্ত আমি’, ‘রং’, ‘রূপকথার বাস্তব’, ‘শেষ দেখা’-র মতো ভিন্নধর্মী বিষয় ভাবনার স্বল্প দৈর্ঘ্যের ছবি তথা শর্ট ফিল্মও তৈরি করেছেন স্নেহা। এখানেই শেষ নয়। আগামী দিনে হিন্দি ছবির পাশাপাশি মালয়ালম ভাষার ছবিতেও কাজ করতে দেখা যাবে তাঁকে। ‘এস টু’ ফিল্মস নামের একটি প্রযোজনা সংস্থাও রয়েছে স্নেহার। ‘চম্পারানি’তে স্নেহা ছাড়াও রয়েছেন ‘মীরাক্কেল’ খ্যাত রাজেশ। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন রতন, কৈলাস, পাপিয়া ও অন্যান্যরা। ওয়েব সিরিজটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক স্বয়ং। সিনেমাটোগ্রাফার কিংশুক মণ্ডল, সম্পাদনায় জয়দীপ গায়েন। ছবিতে উত্তম সরকারের সহকারী হিসাবে কাজ করেছেন আরিফ মণ্ডল। ছবির শুটিং হয়েছে বেথুয়াডহরি গ্রামে। ওয়েব সিরিজটির আরেকটি বড় চমক হল এই ছবিতে গ্রামবাসীদেরও নানাভাবে ছবির সঙ্গে যুক্ত করেছেন পরিচালক উত্তম সরকার। গ্রামের সাধারণ মানুষ এই ছবির বিভিন্ন ক্রিয়েটিভ কাজের সঙ্গে জড়িয়ে রয়েছে। তবে এর জন্য তাদের সঙ্গে একপ্রস্থ ওয়ার্কশপও সেরেছেন পরিচালক।

[ভিন্ন রূপে ‘বৃষ্টি তোমাকে দিলাম’-এ ধরা দিলেন জয়া]

নিজের এই ওয়েব সিরিজটি প্রসঙ্গে স্নেহার মন্তব্য, “আমাকে একদম অন্যরকম চরিত্রে এই ওয়েব সিরিজটিতে দেখতে পাবেন দর্শকরা। এই ওয়েব সিরিজটির মধ্যে দিয়ে এক বিশেষ বার্তাও রয়েছে দর্শকদের জন্য। সেক্স কমেডি মানেই রগরগে চড়া দাগের যৌনতার বহিঃপ্রকাশ নয়। বরং শৈল্পিকভাবে তাকে সকলের সামনে তুলে ধরা যায়। এখানে আমরা সেটাই করেছি। সিনেমার সঙ্গে জড়িত নয় এমন সাধারণ মানুষ তথা গ্রামবাসীও যে সিনেমার ক্রিয়েটিভ দিকগুলিতে নিপুণভাবে কাজ করতে পারেন এই ওয়েব সিরিজটি তার বড় প্রমাণ।” এই স্মাইল বাংলা নামক ইউটিউব চ্যানেলে দেখা যাবে এই ওয়েব সিরিজটি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে