BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বর্ষবরণের রাতে প্রকাশ্যে গভীর চুম্বন নিক-প্রিয়াঙ্কার, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: January 2, 2019 5:42 pm|    Updated: January 2, 2019 5:42 pm

Nick Jonas plays guitar for Priyanka

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোটি কোটি মানুষের ভিড়ে যাঁকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন, তাঁকেই প্রকাশ্যে চুম্বন করে শুরু হল নতুন বছর। এই নাহলে সেলিব্রেশন! স্বাভাবিকভাবেই আনন্দ বাঁধ ভেঙেছে প্রিয়াঙ্কা চোপড়ার। নিক জোনাসের ভালবাসায় পূর্ণ তিনি। ভক্তদের কাছে সেকথা লুকালেন না। বরং উদ্দাম সেলিব্রেশনের ছবি ও ভিডিও নিজেই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

নাওয়া-খাওয়ার মতোই ভালবাসা-চুম্বন-যৌনতা মানুষের জীবনে অত্যন্ত স্বাভাবিক একটা বিষয়। এদেশের একাংশ মানুষ যদিও তা নিয়ে প্রকাশ্যে কথাবার্তা বলতে নাক সিঁটকোয়। তবে নিক জোনাসকে জীনবসঙ্গী হিসেবে বেছে নেওয়ায় দেশি গার্লও এখন হয়ে উঠেছেন পুরোদস্তুর ওয়েস্টার্ন। আর পাশ্চাত্য সংস্কৃতি মেনেই যেন নববর্ষকে স্বাগত জানালেন অভিনেত্রী। স্বামীর সঙ্গে ছুটি কাটানো, পরিবারের সঙ্গে পার্টি সবই করছেন চুটিয়ে। এখানেই শেষ নয়, সুইজারল্যান্ডে বর্ষবরণের সেলিব্রেশনে শামিল হয়েছিলেন ‘গেম অব থ্রোনস’-এর তারকা সোফি টার্নার, নিকের ভাই জো জোনাস এবং প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও। আর তাতেই স্পষ্ট বিয়ের পর ঠিক কতটা আনন্দে রয়েছেন পিগি চপস।

[সুস্থ আছেন ঋষি? ক্যানসার নিয়ে নীতুর ইনস্টাগ্রাম পোস্টে জল্পনা]

বছর শেষের রাতে একটি ভিডিও পোস্ট করেছেন নিক। সেখানে দেখা গেল ঠিক কীভাবে নতুন বছরকে স্বাগত জানিয়েছে এই সেলেব জুটি। ৩১ ডিসেম্বর ঠিক রাত ১২টায় কনকনে ঠান্ডায় ঠোঁটে ঠোঁট ঠেকিয়েই উষ্ণ হয় প্রিয়াঙ্কা-নিকের শরীর। প্রিয়াঙ্কার পোস্ট করা ছবিতেও ধরা পড়েছে একই ছবি। নিউ ইয়ারের উপহার স্বরূপ স্ত্রীকে গিটার বাজিয়ে শোনান নিক। আর রিটার্ন গিফট হিসেবে নিকের ঠোঁটে ভালবাসার রং মাখিয়ে দেন প্রিয়াঙ্কা। সবমিলিয়ে দাম্পত্যের রসায়ন উত্তাপ ছড়িয়েছে নেটদুনিয়ায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy new year everyone from Verbier!

A post shared by Nick Jonas (@nickjonas) on

[বছরের শুরুতে ছোটপর্দায় আসছে আমিরের ছবি, টুইট অভিনেতার]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

From mine to yours.. Happy new year everyone! #2019

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

ডিসেম্বরেই যোধপুরের উমেদ ভবনে সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রিয়াঙ্কা-নিক। পরদেশিকে মন দিয়ে সুইজারল্যান্ডেই নতুন বছরের সেলিব্রেশনে মেতেছেন দেশি গার্ল। তবে ভক্তদের নিজের নতুন জীবনের প্রতি মুহূর্তের আপডেট দিতে ভোলেন না অভিনেত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement