BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লম্বা সফরে সবাই ব্যস্ত ফোনে! বিরক্ত আশা ভোঁসলে

Published by: Utsab Roy Chowdhury |    Posted: January 15, 2019 6:09 pm|    Updated: January 15, 2019 6:09 pm

No One To Talk, claimed Asha Bhonsle

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকবছর আগে একটি ছবি ভাইরাল হয়েছিল। ঠাকুমা গল্পের ঝুলি খুলে বসে আছেন। ঘরে এক দঙ্গল ছেলেমেয়ে। কিন্তু গল্পে কারও মন নেই। সবার হাতে স্মার্টফোন। এই চেনা ছবিকেই নতুন করে চেনালেন কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোঁসলে। তবে একটু অন্য উপায়ে নিজের বিরক্তি প্রকাশ করলেন আশা ভোঁসলে। ধন্যবাদ জানালেন টেলিফোনের স্রষ্টা গ্রাহাম বেলকে।

বর্তমান প্রজন্মের কাছে সেলফোনই জীবনে বাঁচার রসদ। ফোন, সোশ্যাল মিডিয়া থেকে ব্যাংকিং, এখন ফোন ছাড়া এক মুহূর্ত ভাবা যায় না। সেলফি থেকে গেম, কী নেই! তবে কিংবদন্তি কণ্ঠশিল্পীকে সঙ্গে নিয়ে গিয়েও সহযাত্রীরা ফোনে ডুবে। তাতেই চরম বিরক্ত আশা ভোঁসলে। একটি ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। যে ছবিতে দেখা যাচ্ছে, আশা ভোঁসলের সঙ্গে চারজন সহযাত্রী। তাঁরা প্রত্যেকেই ফোনে মগ্ন হয়ে আছেন। আশার মুখ দেখেই বোঝা যাচ্ছে, তিনি কতটা বিরক্ত হয়েছেন। টুইটারে সেই ছবি পোস্ট করে কিংবদন্তি কণ্ঠশিল্পী লেখেন, “বাগডোগরা থেকে কলকাতা। খুবই ভাল সফর। কিন্তু কথা বলার কেউ নেই। আলেকজান্ডার গ্রাহাম বেলকে ধন্যবাদ।”

[লাইনের স্লিপারেও গৈরিকীকরণ, রেলের সিদ্ধান্তে বিতর্ক]

কী ধরনের সমাজে এখন আমরা বাস করি, সেটাই নতুন করে দেখাল আশা ভোঁসলের টুইট। এই টুইট নিয়ে ঝড় উঠল সোশ্যাল মিডিয়াতেও। কেউ লেখেন, গ্রাহাম বেল নিজেও ভাবতে পারেননি, তার এই আবিষ্কার সভ্যতাকে এভাবে শেষ করে দেবে। কেউ লেখেন, আশা ভোঁসলের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েও ফোনে ব্যস্ত। কী দুর্ভাগ্য এদের। মাত্র এক বছর আগে মুম্বই বিমানবন্দরে ভারতীয় দলের একটি টুইট নিয়ে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। যেখানে দেখা যায়, বিমানের জন্য অপেক্ষা করার সময় সব ক্রিকেটাররাই ফোন নিয়ে ব্যস্ত। কিন্তু একমাত্র জসপ্রিত বুমরাহর হাতে ফোন ছিল না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে