BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘এবিসিডি ৩’-এ বরুণের বিপরীতে নোরা ফতেহি

Published by: Bishakha Pal |    Posted: January 11, 2019 10:46 am|    Updated: January 11, 2019 10:46 am

Nora Fatehi in ABCD 3

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভারত’-এর পর আবার বড় ব্রেক পেলেন ‘দিলবর গার্ল’ নোরা ফতেহি। ‘এবিসিডি ৩’ ছবিতে দেখা যাবে তাঁকে। বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি।

‘এবিসিডি’ ছবিটি যখন হয়েছিল, তখন নাচে পটু এমন মুখ খুঁজছিলেন পরিচালক রেমো ডি সুজা। তাই ছবির প্রধান চরিত্রগুলির জন্য তিনি বেছেছিলেন প্রভু দেবা, গণেশ আচারিয়া, সলমন ইউসুফ খান, লরেন গোটলিব, ধর্মেন্দ্র ও পুনিতকে। ছবির দ্বিতীয় সিক্যুয়েলে অবশ্য ‘স্টার ফেস’ নিয়েছিলেন তিনি। সেই সূত্রেই বরুণ ধাওয়ান আর শ্রদ্ধা কাপুরের ছবিতে আগমন। তবে ধর্মেন্দ্র বা পুনিতকেও ছবিতে রেখেছিলেন তিনি। এবার, ‘এবিসিডি ৩’-এও তিনি সেই সমীকরণই বজায় রাখতে চান। তাই বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরের পাশাপাশি নোরা ফতেহিকে বেছেছেন রেমো। ‘এবিসিডি ৩’ ছবিটি স্ট্রিট ডান্সের উপর ভিত্তি করে তৈরি হবে। এখানে বরুণের প্রেমিকার চরিত্রে দেখা যাবে নোরাকে।

রণবীর থেকে আলিয়া, প্রধানমন্ত্রীর দপ্তরে একঝাঁক বলিউড তারকা  ]

বরুণ ধাওয়ান টুইটারে এই খবর জানিয়েছেন। নোরাকে তিনি ‘কঠোর পরিশ্রমী’ বলে উল্লেখ করেছেন। খবরটি যে গুজব নয়, তা জানিয়েছেন নোরাও। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নোরা বলেছেন, এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে তিনি খুব খুশি। রেমো স্যারের থেকে অনেক কিছু শিখতে চান তিনি। বরুণ ও শ্রদ্ধার সঙ্গে কাজ করতে তিনি মুখিয়ে আছেন। আগের ছবিতে বরুণ-শ্রদ্ধা-রেমোর জুটি অসাধারণ কাজ করেছিল। এই ত্রয়ীর সঙ্গে কাজ করতে পেরে তিনি উচ্ছ্বসিত।

২২ জানুয়ারি থেকে শুরু হবে ছবির শুটিং। প্রথমে পাঞ্জাবে হবে ছবির শুটিং। তারপর গোটা টিম যাবে আমেরিকায়। এবছর ৮ নভেম্বর মুক্তি পাবে ‘এবিসিডি ৩’। ছবিটি পরিচালনা করছেন রেমো ডি সুজা। প্রযোজনা করছেন টি-সিরিজের ভূষণ কুমার। 3D-তে মুক্তি পাবে ছবিটি। ভারতে এই প্রথম কোনও ডান্স-ফিল্ম 3D-তে মুক্তি পাবে।

পোঙ্গলে বক্স অফিসে ‘বিগ ব্যাটল’, একই সপ্তাহে মুক্তি ৫টি ছবির  ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে