৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের এক ঝাঁক শিল্পী দেখা করতে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। বৈঠক থেকে একটি গ্রুপ সেলফি তুলে পোস্ট করলেন পরিচালক করণ জোহর। বৈঠকে ছিলেন রণবীর সিং, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, রাজকুমার রাও, ভিকি কৌশল। ছিলেন আলিয়া ভাট, অশ্বিনী আইয়ার, একতা কাপুরও। গতবার প্রধানমন্ত্রীর সঙ্গে বলিউড শিল্পীদের বৈঠকে কোনও মহিলা প্রার্থী না থাকায় সমালোচনা শুরু হয়েছিল। এবার আলিয়ার উপস্থিতিতে ড্যামেজ কন্ট্রোল করা হল।

দেশের কাজে বলিউডের শিল্পীদের এগিয়ে আসার অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী। সেই অনুযায়ী এদিন করণ জোহরের নেতৃত্বে দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন বলিউড কলাকুশলীরা। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর করণ লেখেন, “দেশের পরিবর্তন নিয়ে কথা বলার সুযোগ। আশা করি এমন আলোচনা ভবিষ্যতে প্রতিদিন হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করা সত্যি বড় সুযোগ। সম্প্রদায় হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রবল ইচ্ছা ছিল। অনেক কিছুই আছে, যা আমরা করতে পারি। কীভাবে করতে পারব, তা সুনির্দিষ্ট ভাবনা ও পথ তৈরি করতে হবে। যদি বিশ্বের বড় ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যদি দেশ যোগ দেয়, তাহলে ভাল কিছু হতে পারে।”

[‘আমাকেই এই চরিত্র মানায়’, মোদির বায়োপিক নিয়ে বিবেককে কটাক্ষ পরেশের]

শুধু তাই নয়। সম্প্রতি জিএসটি-র সংস্করণে সিনেমার টিকিটের উপর জিএসটি কমানোর সিদ্ধান্তকে ধন্যবাদ জানালেন করণ জোহর। তিনি বলেন, “কয়েকদিন আগে সিনেমার টিকিটে জিএসটি কমানোর সিদ্ধান্তে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।” একই ছবি নিজের টুইটারেও পোস্ট করলেন নরেন্দ্র মোদি। লেখেন, “জনপ্রিয় শিল্পীদের সঙ্গে বৈঠকে।” এর আগেও মুম্বইয়ে বলিউড শিল্পীদের নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী। ছিলেন আমির খান, রাজকুমার হিরানি, অক্ষয় কুমার, রাকেশ রোশন, অজয় দেবগণের মতো প্রথম সারির অভিনেতারা। এদিন তরুণদের নিয়ে প্রধানমন্ত্রীর দপ্তরে যান করণ জোহর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং