BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাল্মীকি বিতর্কে মোদি-অমিত শাহের শরণাপন্ন রাখি সাওয়ান্ত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 7, 2017 6:34 am|    Updated: April 7, 2017 7:33 am

Now Rakhi seeks Modi, Amit Shah's help to end Balmiki row

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক ও রাখি সাওয়ান্ত যেন সমার্থক শব্দ। এই বলিউড অভিনেত্রী বিভিন্ন সময়ে বিভিন্ন বিতর্কে জড়িয়ে উঠে আসেন সংবাদের শিরোনামে। সম্প্রতি, ঋষি বাল্মীকি সম্পর্কে ‘আপত্তিকর মন্তব্য’ করে বিবাদের ঝড় তুলেছেন তিনি। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য তাঁর বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। এমনকি তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলেও খবর রটে গিয়েছিল। তবে রাখির দাবি, এ সবের বিন্দুবিসর্গও জানতেন না তিনি। তাই নিজেকে ‘হিন্দুস্তান কি বেটি’ বলে এবার প্রধানমন্ত্রী ও অমিত শাহের কাছে এই বিতর্কে ইতি টানতে সাহায্য চেয়েছেন তিনি,  খবর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের।

[মোবাইলে মজে মা, খাবার চাওয়ায় গলা টিপে ছেলেকে খুন]

সংবাদমাধ্যমেকে রাখি বলেন, “আমার বিরুদ্ধে  মামলা দায়ের হয়েছে, আমি গ্রেপ্তার হয়ে গিয়েছি এসবই তো খবর দেখে জানলাম।” তাঁর দাবি, সমস্তই ভুয়ো খবর। তিনি জানতেনই না যে তাঁকে পাঞ্জাব পুলিশ খুঁজে বেড়াচ্ছে। তিনি বলেন, আমার বাড়ি পুলিশ আসেনি, কোনও পরোয়ানাও পাইনি।

[বিকিনিতে লাস্যময়ী জ্যাকি তনয়া কৃষ্ণা শ্রফ, হইচই নেটদুনিয়ায়]

উল্লেখ্য, রাখির বিরুদ্ধে বাল্মিকী সম্প্রদায়ের ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। জানা গিয়েছে কয়েকদিন আগে পাঞ্জাব পুলিশের একটি দল রাখিকে গ্রেফতার করতে মুম্বইতে এসেছিল। তবে রাখিকে খুঁজে না পেয়ে ওই দল ফিরে যায়। আগামী ১০ এপ্রিল এই মামলায় আদালতে রিপোর্ট পেশ করবে পুলিশ।

উল্লেখ্য, এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে বাল্মীকি সম্পর্কে কিছু মন্তব্য করেছিলেন রাখি৷ বন্ধু মিকা সিং সম্পর্কে বলতে গিয়ে টেনে এনেছিলেন বাল্মীকির প্রসঙ্গ৷ জানিয়েছিলেন, বাল্মীকি যেমন দস্যু থেকে রত্নাকর হয়ে উঠেছিলেন, তেমনই তাঁর বন্ধু মিকার জীবনেও অনেক পরিবর্তন হয়েছে৷ কিন্তু এই মন্তব্য মোটেও ভালভাবে নেননি বাল্মীকি সম্প্রদায়ের লোকেরা৷ এই মন্তব্য মহর্ষির পক্ষে অসম্মানজনক বলে অভিযোগ দায়ের করা হয়৷ তার ভিত্তিতেই জারি হয়েছিল গ্রেপ্তারি পরোয়ানা৷

[Jio গ্রাহকরা এখনও পাবেন ৩ মাসের ফ্রি 4G ডেটা, জেনে নিন কী করে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে