২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নেটদুনিয়ায় সাহসী ছবি দিয়ে চূড়ান্ত অপমানিত হলেন এই অভিনেত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 19, 2017 11:51 am|    Updated: February 19, 2017 11:51 am

 Now Rhea Chakraborty is the target of body shamers

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সোনালি কেবল’ করে দর্শকদের মন কেড়েছিলেন। কিন্তু তারপর থেকে সিনেদুনিয়ায় তাঁকে তেমন দেখা যায়নি। সম্প্রতি অবশ্য নেটদুনিয়ায় ঝড় তুলেছেন রিয়া চক্রবর্তী। ইনস্টাগ্রামে পোস্ট করা তাঁর কয়েকটি ছবিই আলোড়ন তুলেছে। তবে সেইসঙ্গে ছুটে এল অশ্লীল মন্তব্যও।

স্রেফ ছবি দিয়েই কী করে সবার নজর নিজের দিকে ঘুরিয়ে নিলেন অভিনেত্রী? সেই প্রশ্নই ঘোরাঘুরি করছিল বলিপাড়ার অন্দরে। বিনোদনের দুনিয়ায় জনপ্রিয়তার কাঁটা কখন যে কার দিকে ঘোরে, তার হিসেব মেলা ভার। প্রচারের আলো কাড়তে সিনেদুনিয়ার বাসিন্দারা নানা কাজ করেও থাকেন। সেখানে স্রেফ ছবি দিয়ে খবরের শিরোনামে উঠে আসা চাট্টিখানি কথা নয়। কঠিন হলেও সেই কাজটি করেই বাজিমাত করেছিলেন রিয়া।

কেরিয়ার শুরু করেছিলেন তেলুগু ছবিতে। পরে দু-একটি হিন্দি ছবিতেও কাজ করেছেন। তাঁর অভিনীত কয়েকটি ছবি এখনও মুক্তিও পায়নি। তরুণ অভিনেত্রীদের মধ্যে বেশ ভাল জায়গাই করে নেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু এর মধ্যে বোধহয় সে জায়গা কেড়ে নিচ্ছেন তাপসি পান্নুর মতো অভিনেত্রীরা। তবে অভিনয়ে না হলেও সাহসে বিন্দুমাত্র কম যান না রিয়া।

ফটোশুটেও দেখা গিয়েছিল সেই সাহসী পদক্ষেপ। বলিপাড়ায় বোল্ড হওয়া নতুন কিছু নয়। এই প্রজন্মের বহু অভিনেত্রীই তাঁদের কাজে, পোশাকে এবং জীবনযাপনে সাহসের নমুনা দেখিয়েছেন। একধাপ এগিয়ে রিয়া ফটোশুটে অন্তর্বাসই তুলে রাখলেন। সে ছবিই ঝড় তুলেছিল নেটদুনিয়ায়।

সেইসঙ্গে বেশ কিছু অশ্লীল মন্তব্যও ছুটে এল তাঁর দিকে। ছবিগুলি দেখে নেটদুনিয়ার কেউ কেউ তাঁর প্রশংসাই করেছেন। আবার কেউ করেছেন চূড়ান্ত অপমানজনক মন্তব্য। এমনকী তাঁর শরীর নিয়েও আলোচনা হয়েছে প্রকাশ্যেই। এর আগে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন জ্বলা গুট্টা, সানিয়া মির্জারা। ধর্ম নিয়ে  আক্রমণের মুখে পড়তে হয়েছিল মহম্মদ শামি, মহম্মদ কাইফ, মীরকেও।  এবার সেই তালিকায় যোগ হল রিয়া চক্রবর্তীর নামও। যদিও এ নিয়ে অভিনেত্রী এখনও তাঁর প্রতিক্রিয়া জানাননি। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেই যেভাবে মহিলাদের অপমানের মুখে পড়তে হচ্ছে তাতে ক্ষুব্ধ নেটিজেনদেরই একাংশ।

 

#cutenomore #nuffsaid #rheality @gauravsawn @theanisha @amitthakur26 @shaanmu 💗

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে