৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনে তিনি ‘ফাগুন বউ’। আর টেলিভিশনের বাইরে ঐন্দ্রিলা সেন। বিন্দাস মেজাজে ঘুরে বেড়াতে ভালবাসেন। তাই করেছিলেন মাস দু’য়েক আগে। বেড়াতে গিয়েছিলেন থাইল্যান্ডে। সেখানে বেশ মজা করেছেন নায়িকা। স্মৃতি হাতড়ে তারই ছবি দিয়েছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। আর তাতেই তোলপাড় নেটদুনিয়া।

Be selective with your battles.sometimes peace is better than being right.

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

[কবিপক্ষে ‘কাবুলিওয়ালা’র স্মৃতি উসকে প্রকাশ্যে ‘বায়োস্কোপওয়ালা’র ট্রেলার]

সৈকতের দেশে উষ্ণতা ছড়িয়ে একেবারে অন্যরকম হয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন নায়িকা। বিকিনিতে রিল্যাক্স করতে দেখা যাচ্ছে তাকে। রঙের বৈচিত্র রয়েছে ঐন্দ্রিলার বিকিনিতে। যাতে বেশ মানানসই তাঁর টোনড ফিগার। এমনিতে বেশি মেকআপ পছন্দ করেন না নায়িকা। ক্যামেরার সামনে যেটুকু চরিত্রের খাতিরে করতে হয় সেটুকুই। এর বাইরে মেকআপ ছাড়া থাকতেই পছন্দ করেন ঐন্দ্রিলা। তবে তাতেও সকলের নজর কেড়ে নিতে তাঁর জুড়ি মেলা ভার।

#thailanddiaries #beachlove #sunkissed 💖

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

[সোনমের বিয়ে নিয়ে মশগুল সবাই, চুপিসারে গাঁটছড়া বাঁধলেন নেহা-অঙ্গদ]

ফিটনেস ফ্রিক ঐন্দ্রিলা। নিয়মিত জিমে শরীরচর্চা করতে দেখা যায় তাঁকে। সেখানে আবার তাঁর সঙ্গী সুপারস্টার অঙ্কুশ। দু’জনে মিলে নিজেদের ফিটনেসের মাত্রাকে  নতুন স্তরে নিয়ে যাচ্ছেন। তার নমুনাই মিলল ঐন্দ্রিলার এই নয়া অবতারে।

My team …love u alllllll 💖💖💖

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

থাইল্যান্ডে বেশ সময় কেটেছিল নায়িকার। এমনিতে বেড়াতে খুবই ভালবাসেন তিনি। সিরিয়ালের ব্যস্ত সময় থেকেও তাই ঠিক অবসর খুঁজে নেন। আর মনের মতো জায়গায় বেড়াতে চলে যান। ফের থাইল্যান্ডে যেতেও আপত্তি নেই তাঁর। সৈকতের দেশে বেশ সময় কেটেছিল। সেই সময়টাকে আবার যদি উপভোগ করা যেতেই পারে বলে মনে করেন তিনি।

[প্রেম করছেন রণবীর-আলিয়া? সোনমের রিসেপশনের পর জোরাল গুঞ্জন]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং