BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বাভাবিক নয় ওম পুরির মৃত্যু, দাবি মুম্বই পুলিশের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2017 7:09 pm|    Updated: January 8, 2017 7:09 pm

Om Puri,s death not natural,claims Mumbai police

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ জীবনের অনেকটা সময় একা কাটিয়েছেন। বিতর্কেও জড়িয়েছেন। কিন্তু তাঁর হঠাৎ করে চলে যাওয়া মেনে নিতে পারেনি অভিনয় জগত। কারণ স্টিরিওটাইপ ভেঙে সমান্তরাল সিনেমাকে নতুন সংজ্ঞা দিয়েছিলেন তিনি। শোক, নস্টালজিয়ার এই আবহের মধ্যেই সামনে এল চাঞ্চল্যকর তথ্য। মুম্বই পুলিশের দাবি, কিংবদন্তি অভিনেতা ওম পুরির মৃত্যু স্বাভাবিক নয় অস্বাভাবিক।

শুক্রবার সবার প্রথমে ওমের বন্ধু পরিচালক অশোক পণ্ডিত সোশ্যাল মিডিয়ায় জানান, বর্ষীয়াণ অভিনেতা আর নেই। শোনা গিয়েছিল, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬৬ বছরের অভিনেতার। কিন্তু ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট হাতে পাওয়ার পর মুম্বই পুলিশের দাবি, কিংবদন্তি অভিনেতার মৃত্যু স্বাভাবিক নয় অস্বাভাবিক। পুলিশের দাবি, ওম পুরির মাথার বাঁদিকে আঘাতের চিহ্ন মিলেছে। এই বিষয়ে অভিনেতার পরিচারক ও গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু কোনও সদুত্তর মেলেনি। সেই কারণেই দুর্ঘটনাজনিত কারণে মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ।

ওশিওয়াড়া পুলিশ স্টেশনের সিনিয়র ইন্সপেক্টর সুভাষ খানভিলকর জানিয়েছেন, অস্বাভাবিক মৃত্যু মানেই রহস্যজনক হবে এমন কোনও ব্যাপার নেই। তবে পুলিশি তদন্ত নিয়ম মেনেই হবে। অভিনেতার অস্থি বিসর্জনের জন্য নাসিকে গিয়েছেন তাঁর আত্মীয়-পরিজনরা। ফিরে এলে তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।

আরও পড়ুন –

(নতুন সংসার সাজিয়ে ছোটপর্দায় শুরু ‘অপু’র সেকেন্ড ইনিংস)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement