১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

দীপিকার নাক-কান কাটলে ইনাম ১ কোটি, এবার হুমকি ক্ষত্রিয় মহাসভার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 2:18 pm|    Updated: January 25, 2018 2:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবিমুক্তিতেও মুক্তি নেই নায়িকা দীপিকা পাড়ুকোনের। সম্প্রতি সিদ্ধিবিনায়কে ঘুরে এসেছেন। প্রার্থনা করেছেন ছবির মঙ্গলের। তা ছবি তো মুক্তি পেয়েছে। দাঙ্গা-হাঙ্গমা সত্ত্বেও দর্শকদের প্রশংসাই কুড়োচ্ছে। কিন্তু গোদের উপর বিষফোড়ার মতো নায়িকা দীপিকা পাড়ুকোনের দিকে ফের ধেয়ে এল হুমকি। এবার নায়িকার নাক-কান কাটলে ১ কোটি টাকা ইনাম দেওয়া হবে বলে ঘোষণা করল এই ক্ষত্রিয় মহাসভা।

[ প্রতিবাদের আগুনেও রাজপুত শৌর্যের গাথাই তুলে ধরল ‘পদ্মাবত’ ]

পদ্মাবতী তখনও ‘ঈ’ বর্জিত হয়নি। সেই সময় থেকেই হিন্দু সংগঠনের বিক্ষোভের মুখে পড়েছে ছবিটি। প্রথম কোপ পড়েছিল দীপিকা পাড়ুকোনের উপরই। তাঁর নাক কাটার হুমকি দিয়েছিলেন বিজেপি নেতা সূরজ পাল আমু। একই দাবি ছিল বিভিন্ন হিন্দু সংগঠনগুলিরও। কোনওভাবেই দীপিকাকে রানি পদ্মাবতী হিসেবে দেখতে নারাজ ছিলেন রাজপুতরা। সময় পেরিয়েছে। আরব সাগরের পারে অনেক জল গড়িয়েছে। বহু বিতর্ক শেষে অবশেষে ছবি মুক্তি পেয়েছে। কিন্তু দীপিকার ভাগ্য বদলাল না। ছবিমুক্তির প্রথম দিনেই তাঁর বিরুদ্ধে নাক-কান কাটার হুমকি এল। এবার সরব ক্ষত্রিয় মহাসভা। সংগঠনের প্রধান গজেন্দ্র সিং জানিয়েছেন, যে ব্যক্তি দীপিকার নাক-কান কাটবে, তাঁকে ১ কোটি টাকা ইনাম দেওয়া হবে। কিন্তু এত টাকা দেবে কে? গজেন্দ্রর উত্তর, ক্ষত্রিয় সমাজের প্রত্যেকে চাঁদা তুলেই এই অর্থ মেটাবে।

এর আগেও দীপিকার বিরুদ্ধে একাধিক অভিযোগ ছিল রাজপুত সংগঠনগুলির। ‘ঘুমর’ গানে তাঁর নাচ নিয়ে আপত্তি চরমে ওঠে। বলা হয় এভাবে রানি পদ্মাবতী কখনওই ‘ঘুমর’ গানে এভাবে সমক্ষে নাচতেন না। তাছাড়া নাচের সময়ে দীপিকার উন্মুক্ত পেট নিয়েও ঘোর আপত্তি তুলেছেন রাজপুত সমাজের কেষ্টবিষ্টুরা। পরে সেন্সর বোর্ডও ওই দৃশ্য বাদ দিতে বলে। পরিচালক জানান, তা বাদ দিলে ছবির চলনই নষ্ট হবে। তাই কমপিউটর গ্রাফিক্সের সাহায্য নিয়ে নায়িকার খোলা পেট ঢেকে দেওয়া হয়। যেহেতু রানি পদ্মাবতীকে নিয়েই এ ছবি, তাই রাজপুতদের রাগ গিয়ে পড়েছে দীপিকার উপরেই। সিদ্ধিবিনায়কে পুজো দেওয়ার পর দীপিকা বলেছিলেন, এর আগে কোনও ছবির বক্স অফিস কালেকশন নিয়ে তিনি এতটা চিন্তিত হননি। দর্শক যেভাবে পদ্মাবত-এর প্রশংসা করছে, তাতে হয়তো সে চিন্তা খানিকটা মিটবে দীপিকার। কিন্তু রাজপুতদের ক্ষোভ যে এখনও প্রশমিত হয়নি তা নয়া হুমকিতেই প্রমাণিত হল।

আত্মঘাতী কর্ণি সেনা, ‘পদ্মাবত’ আটকাতে নিজেদের সমর্থকদেরই গাড়িতে আগুন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement