২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পক্ষপাতিত্বের অভিযোগ তুলে সেন্সর বোর্ডের বিরুদ্ধে মামলা পহেলাজ নিহালনির

Published by: Bishakha Pal |    Posted: November 6, 2018 1:45 pm|    Updated: November 6, 2018 1:45 pm

Pahlaj Nihalani against CBFC

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় তিনিই ছবি থেকে সিন ছেঁটে ফেলার নির্দেশ দিতেন। আর এখন তাঁরই ছবি থেকে ছেঁটে ফেলার নির্দেশ এল সেন্সর বোর্ডের তরফ থেকে। পহেলাজ নিহলানির ‘রঙ্গিলা রাজা’ ছবিতে ২০টি সিন ছাঁটার নির্দেশ দিয়েছে বোর্ড। আর তা নিয়েই বম্বে হাইকোর্টে মামলা ঠুকেছেন তিনি।

পহেলাজ অভিযোগ জানিয়েছেন, তিনি আবেদন করার ৪০ দিন পর তাঁর ছবিটি দেখা হয়। অথচ ‘ঠাগস অফ হিন্দোস্তান’ আবেদন করার ২০ দিনের মধ্যেই সেটি রিভিউ করা হয়। এর কারণ হিসেবে তিনি বলেছেন, প্রসূন যোশি ও আমির খানের বন্ধু। তাই আমির খানের ছবিকে গুরুত্ব দেওয়া হয়েছে। তাঁর ছবিতে যে দৃশ্যগুলি ছাঁটার কথা বলা হয়েছে, সেগুলি কোনওভাবেই সেন্সর বোর্ডের গাইডলাইন ভাঙে না।

ফক্স স্টারের সঙ্গে পরপর তিনটি ছবির চুক্তি অক্ষয়ের ]

এখানেই থামেননি নিহলানি। তিনি বলেছেন, তিনি যখন সেন্সর বোর্ডের চেয়ারপার্সন ছিলেন, তখন অনেকেই বিভিন্ন কারণে তাঁর উপর ক্ষিপ্ত ছিল। তাই যখন তাঁর নিজের পরিচালিত ছবি এখন সেন্সর বোর্ডে পাঠানো হয়েছে, ওরা প্রতিশোধ নিচ্ছে। কিন্তু তিনি এটুকুতে দমে যাওয়ার পাত্র নয়। লড়াই চালিয়ে যাবেন তিনি।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘রঙ্গিলা রাজা’-র ট্রেলার। ছবিতে অভিনয় করেছেন গোবিন্দা। ছবিতে তাঁকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও ছবিতে রয়েছেন শক্তি কাপুর, দিগঙ্গনা সূর্যবংশী, মিশিকা চৌরাশিয়া ও অনুপমা অগ্নিহোত্রী।

গায়ে হলুদে খোশমেজাজে রণবীর, দেখুন সেই ভাইরাল ছবি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে