BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফওয়াদের কাছে দেশ আগে, পরে অন্য সব!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 1, 2016 3:45 pm|    Updated: October 1, 2016 3:45 pm

Pakistani Actor Fawad Khan Had Left India Two Months Before MNS Threat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁরা উরি হামলার পর মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকির মুখে ফওয়াদ খানের এ দেশ ছাড়া নিয়ে উত্তেজিত, তাঁদের একটু ভাবার সময় এসেছে! খবর এসেছে, ফওয়াদ না কি হুমকির ৪৮ ঘণ্টার মধ্যে দেশ ছাড়েননি! তিনি পাকিস্তানে ফিরে গিয়েছিলেন জুলাই মাসেই!
সম্প্রতি এই খবরটি ফাঁস করেছেন এ দেশে নায়কের এক ঘনিষ্ঠ বন্ধু! তাঁর দাবি, এ দেশের কাজকম্ম শেষ করে ফওয়াদ একটি পাকিস্তানি ছবি সই করেছিলেন। তার কাজের জন্যই তিনি জুলাই মাসে নিজের দেশে চলে যান। বন্ধুটির দাবি, ভিসা দফতরের কাছে খবর নিলেই এই বক্তব্যের সত্যতা প্রমাণিত হবে!
তবে, এত কিছু খোলসা করে বলার পরেও ফওয়াদকে নিয়ে বিতর্ক থামছে না! সম্প্রতি আরও জানা গিয়েছে, পাকিস্তানে ফিরে না কি দেশভক্তির সুর কণ্ঠে ধরেছেন নায়ক। সেখানকার এক সাংবাদিক বৈঠকে জানিয়েছেন, তাঁর কাছে আগে নিজের দেশ, তার পরে অন্য সব প্রাধান্য পায়! এ দেশে ফওয়াদের সেই ঘনিষ্ঠ বন্ধু যদিও খবরটির সত্যতা নিয়ে কিছু বলতে পারেননি! বরং এ ব্যাপারে মন্তব্য করতে গিয়ে সামান্য হলেও দ্বিধার মুখে পড়েছিলেন তিনি। এবং, অবশেষে সব দ্বিধা ঝেড়ে ফেলে বলেন, তাঁর মনে হয় না ফওয়াদ এরকম কিছু বলতে পারেন!
যাই হোক, খবরটি প্রকাশের পরে নায়কের ভক্তরা যে মনে আঘাত পেয়েছেন, তা নতুন করে না বললেও চলে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে