ad
ad

Breaking News

যৌন হেনস্তার শিকার হয়ে পর্ন দুনিয়া নিয়ে বিস্ফোরক পামেলা!

পর্নোগ্রাফির বিকৃত মানসিকতা নিজের জীবন দিয়ে কীভাবে উপলব্ধি করেছেন তিনি?

Pamela Anderson Opens Up About Sexual Abuse As She Urges People To Give Up Porn
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:October 20, 2016 4:45 pm
  • Updated:October 20, 2016 4:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সময়ে তিনিই ছিলেন দুনিয়ার পয়লা সারির যৌনপ্রতিমা। ‘প্লেবয়’ পত্রিকার লাকি চার্ম। এমনকী যখন প্রচ্ছদে নগ্নতা তুলে নেওয়ার কথা জানায় ‘প্লেবয়’, তখনও তাদের শেষ ইরোটিক প্রচ্ছদ তুলে ধরেছিল পামেলা অ্যান্ডারসনকেই। সেই পামেলা অ্যান্ডারসন পর্নোগ্রাফি দেখা বন্ধ করার অনুরোধ করছেন জনে জনে? ব্যাপারটা কী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি স্পষ্ট করেছেন পামেলা। জানিয়েছেন, পর্নোগ্রাফির বিকৃত মানসিকতা নিজের জীবন দিয়ে কীভাবে উপলব্ধি করেছেন তিনি! খোলাখুলি জানিয়েছেন, বিকৃতকাম পর্নোগ্রাফি দেখা এবং তা অনুসরণ করতে যাওয়া কতটা দুর্বিষহ করে তুলেছিল তাঁর জীবন!

পামেলা এই সাক্ষাৎকারে অভিযোগের আঙুলটি তুলেছেন তাঁর একদা স্বামী রিক সলোমনের দিকে। জানিয়েছেন তিনি, মিলনের সময় কী ভাবে তাঁর উপর চলত যৌন অত্যাচার! ‘’অন্তরঙ্গ মুহূর্তে আমার গায়ে থুতু ফেলত রিক! আমায় থাপ্পড় মারা হত, নানা ভাবে আঘাত করা হত, রাতের পর রাত চলত যৌন নির্যাতন’’, স্বীকারোক্তি পামেলার!

pamelaanderson1_web
‘’অন্তরঙ্গ মুহূর্তে আমার গায়ে থুতু ফেলত রিক!’’

পামেলা অ্যান্ডারসন এও দাবি করেছেন, তাঁর কিছু সেক্স টেপ রিক তুলে দিয়েছেন দুনিয়ার হাতে। এমনকী, রিক ড্রাইভারকেও পামেলার নগ্ন ছবি পাঠিয়েছেন। ‘’আমি প্রথমে বুঝতে পারিনি ড্রাইভার আমার অন্তরঙ্গ মুহূর্তের ছবি পেল কী করে! পরে দেখলাম, ওগুলো সেই ছবি, যা রিক তুলেছিল! ও সব সময়েই ঘনিষ্ঠ মুহূর্তের হয় ছবি তুলত, নয় তো ভিডিও করত’’, জানিয়েছেন পামেলা।

সাক্ষাৎকারের একটি পর্বে এসে কিছুটা হলেও এর জন্য নিজেকেই দায়ী করেছেন পামেলা। তাঁর মনে হয়েছে, তিনি পর্নোগ্রাফিতে অভিনয় করেছেন বলেই কেউ তাঁকে সম্মানের চোখে দেখছে না। ‘’এক সময় মনে হয়েছিল, প্লেবয়-এর কাজ থেকে নিজেকে সরিয়ে নেব’’, কবুল করেছেন তিনি!

তাহলে কি বিকৃত যৌনকাম প্রচারের অভিযোগ করছেন পামেলা ‘প্লেবয়’-এর বিরুদ্ধে? ঠিক তাও নয়! কারণটা নিজেই ব্যাখ্যা করেছেন তিনি। জানিয়েছেন, তাঁর ভাবনা ভুল ছিল! সেই জন্যই নিজেকে ‘প্লেবয়’-এর কাজ থেকে সরিয়ে নেননি তিনি! ‘’আসলে যৌনতা আর বিকৃত যৌনতার মধ্যে একটা সুস্পষ্ট তফাত আছে! সেটা তো বুঝতে হবে। প্লেবয় কিন্তু কখনই যৌনবিকৃতি প্রচার করে না। তারা যৌনতার সুন্দর দিকটাকেই তুলে ধরে! দুর্ভাগ্যবশত, পৃথিবীর বেশির ভাগ মানুষ এখন পর্নোগ্রাফিতে বিকৃত যৌনতা দেখা পছন্দ করেন’’, আক্ষেপ পামেলার!

সেই জন্যই শেষ পর্যন্ত পর্নোগ্রাফি দেখা বন্ধ করার আবেদন জানিয়েছেন পামেলা! বিকৃত যৌন অভ্যাসের পথ রোধ করার অন্য উপায় না পেয়ে! দেখা যাক, পৃথিবীজোড়া তাঁর ভক্তরা এই আবেদনে সাড়া দেন কি না!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ