BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের পিঁড়িতে বসছেন পাওলি-অর্জুন, চার হাত এক হচ্ছে সুনীল-মেমের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 4, 2017 9:08 am|    Updated: September 21, 2019 12:18 pm

Paoli Dam-Arjun Deb and Sunil Chhetri-Sonam Bhattacharya to tie knot today eve

স্টাফ রিপোর্টার: কলকাতায় আজ চাঁদের হাট। উপলক্ষ, একজোড়া বিয়ে। বিবাহের পাত্র-পাত্রীরা শহরের অন্যতম নক্ষত্র। সোমবার সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী পাওলি দাম। তাঁর পাত্র গুয়াহাটির হোটেল ব্যবসায়ী অর্জুন দেব। অন্যদিকে ভারতীয় ফুটবল দলের অধিনায়ক স্ট্রাইকার সুনীল ছেত্রীর সঙ্গে বিয়ে হচ্ছে ময়দানের অন্যতম তারকা সুব্রত ভট্টাচার্যের কন্যা মেমের।

পাওলির গায়ে হলুদ
পাওলির গায়ে হলুদ

দু’জনেরই সকাল থেকে গায়ে হলুদ ঘিরে সেলিব্রিটি মহলে তুমুল উত্তেজনা। ফেসবুক, টুইটারে বর-কনের সঙ্গে ছবি তুলে চটজলদি পোস্ট করার প্রতিযোগিতা। সুনীল-মেমের ১৩ বছরের প্রেম। বিপক্ষের ডিফেন্ডারদের বোকা বানিয়ে প্রচুর গোল করেছেন। কিন্তু ভারত অধিনায়কের হৃদয় কবে যেন জিতে নিয়েছিলেন সুব্রত কন্যা। পাকা ডিফেন্ডারের মতোই সুদীর্ঘ ১৩ বছর তা ডিফেন্ডও করে গেলেন। আজ অর্ডন্যান্স ক্লাবে জাঁকজমকপূর্ণ উৎসবের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়ছেন সুনীল ও সোনম। হাই প্রোফাইল বিয়েবাড়ি।

FB_IMG_1512365844079

FB_IMG_1512365856073

সুতরাং চাঁদের হাট হয়ে থাকবে সন্ধ্যার অর্ডন্যান্স ক্লাব। তারকা ফুটবলাররা তো বটেই, থাকবেন রাজনৈতিক মহলের তাবড় নেতারাও। সুনীল গতকাল বেঙ্গালুরু এফসির থেকে ছুটি নিয়েছেন। পরিবার নিয়ে শহরে চলে এসেছেন তিনি। রাজারহাটের এক পাঁচতারা হোটেলে রয়েছেন। তাঁর জন্ম দার্জিলিংয়ে। একশোজনের মতো বরযাত্রী আসছেন। তবে বিয়ে হচ্ছে বাঙালি মতেই। তাই আজ সকালে সুনীলের গায়ে হলুদ হল।

[ভারতীয় সিনেমায় নক্ষত্রপতন, চলে গেলেন শশী কাপুর]

সুনীলের গায়ে হলুদ
সুনীলের গায়ে হলুদ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে