২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভ্যালেন্টাইনস ডে-তে পরমব্রতকে এ কেমন প্রস্তাব অনুষ্কার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2018 4:52 pm|    Updated: February 14, 2018 6:49 pm

Pari: Will You Be Anushka Sharma's Valentine? See Her Spooky Proposal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইটালিতে বিয়ে আর সুইজারল্যান্ডে হনিমুন কাটিয়ে ফিরে এসেই অনুষ্কা শর্মা এখন জোরদার ভাবে লেগে পড়েছেন তাঁর পরবর্তী ছবি ‘পরি’-র প্রমোশনে। প্রথমে তিনি এই ছবির একটি ভয়ঙ্কর টিজার সকলের সামনে এনে ভয় পাইয়ে দিয়েছেন অনেক দর্শককেই। তারপর আবার কয়েকদিন আগেই সাদার উপর ভূতের গ্রাফিক্স আঁকা টি-শার্ট পরে প্রচারে গিয়ে ভয়ের মাত্র আরও কিছুটা বাড়িয়ে দিয়েছিলেন তিনি। আর এবার অবশেষে ভ্যালেন্টাইনস ডে-র দিনটাও বাদ রাখলেন না। এইদিন নিজের সোশ্যাল সাইটে এমন একটি টিজার পোস্ট করলেন, যা দেখে হিমেল স্রোত বইতে পারে আপনার শরীরেও।

Will you be her Valentine? #PariTrailerOnFeb15 @parambratachattopadhyay @officialcsfilms @kriarj @pooja_ent

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে সোফায় বসে সুন্দরী অনুষ্কা পরমব্রতকে প্রেম নিবেদন করছেন। আর তার কয়েক সেকেন্ডের মধ্যেই অনুষ্কা আবার নিজের গলাই শুনতে পেয়ে ফিরে তাকিয়ে দেখতে পাচ্ছেন এক ভয়ঙ্কর দৃশ্য। কি সেই দৃশ্য, সেটা দেখার জন্য আপনাকেও দেখতে হবে এই টিজার। তবে শুধু টিজার দিয়েই শান্ত থাকেননি অভিনেত্রী, সঙ্গে দিয়েছেন একটি ভয়ঙ্কর প্রস্তাবও। কেমন সেই প্রস্তাব সেটা দেখার জন্যও আমাদের দেখে নিতে হবে অভিনেত্রীর সেই পোস্টটি।

 

[বিরাট মজে ‘পরি’-তে, অনুষ্কার সঙ্গে মাঠে নামলেন ছবির প্রচারে]

তবে শুধু অনুষ্কা একা নয়, এবার অনুষ্কার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ছবির প্রমোশনে নেমে পড়েছেন বিরাটও। তিনি সাউথ আফ্রিকাতে বসেও কয়েকদিন আগে ‘পারি’-র একটি টিজার নিজের টুইটারে পোস্ট করে লিখেছেন, এটা কোনও রূপকথার গল্প নয়। তাই ছবিটা দেখতে আপনাকে একবার হলে যেতেই হবে।

 

সূত্রের খবর, সারা দেশ জুড়ে অনুষ্কা যেভাবে ‘পরি’-র প্রমোশন করছেন, সেভাবে ছবি মুক্তির আগেই কলকাতার অভিনেতা পরমব্রত আর ঋতাভরীকে সঙ্গে করে তিনি আসতে চলেছেন আমাদের ভালবাসার নগরী কলকাতাতেও।

[মুসলিম ভাবাবেগে আঘাত প্রিয়ার গানে, অভিযোগ দায়ের যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে