১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিয়ে করছেন? মুখ খুললেন পরিণীতি

Published by: Bishakha Pal |    Posted: December 16, 2018 6:02 pm|    Updated: December 16, 2018 6:02 pm

Parineeti Chopra on wedding rumours

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিণীতি চোপড়া নাকি বিয়ে করছেন!  সম্প্রতি এমনই একটা খবর ছড়িয়েছে। শোনা যাচ্ছে, দিদি প্রিয়াঙ্কার পর নাকি এবার পরিণীতির পালা। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন পরিণীতি চোপড়া। জানালেন, এই খবর একেবারে ভিত্তিহীন। বিয়ে তিনি এখনই করছেন না। যখন তিনি বিয়ে করবেন, সবাইকে জানিয়েই করবেন।

প্রিয় মিমি দিদি (প্রিয়াঙ্কা) ও নিক জোনাসের বিয়ে নিয়ে দারুণ উৎসাহী ছিলেন বোন পরিণীতি। সমস্ত কাজ সরিয়ে রেখে যোধপুরের উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠানে মেতে উঠেছিলেন তিনিও। এমনকী, দরজা আটকে জামাইবাবু নিকের থেকে মোটা অঙ্কের টাকাও আয় হয়েছিল তাঁর। সেই সব দিনগুলি শীঘ্রই নাকি ফিরতে চলেছে। তবে এবার আর দিদির বিয়ে নয়, নিজের বিয়ের জন্যই হাতে মেহেন্দি লাগাতে চলেছেন বলিউড অভিনেত্রী। বলিউডের অন্দরে এমন খবরই উঁকিঝুঁকি দিচ্ছিল। কিন্তু পরিণীতি নিজে সেই গুজব উড়িয়ে দিলেন।

পুতুলের পর এবার তৈমুরকে নিয়ে হতে চলেছে সিনেমা! ]

তবে বিয়ে না করলেও তিনি যে প্রেম করছেন, তা নিয়ে অনেকেই নিশ্চিত। পিগি চপসের মতো কোনও বিদেশি নয়, এ দেশের যুবককেই মন দিয়েছেন পরিণীতি। তবে তিনিও ছবির জগতেরই একজন। পার্থক্য এটাই, যে ক্যামেরার সামনে তাঁকে সচরাচর দেখা যায় না। তিনি চরিত দেসাই। শোনা যাচ্ছে, তাঁর সঙ্গে দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন পরিণীতি। হৃতিক রোশনের ছবি ‘অগ্নিপথ’-এর সহ-পরিচালকের ভূমিকায় ছিলেন চরিত। গত কয়েক বছর ধরে আবার করণ জোহরের ধরমা প্রোডাকশনেও কাজ করছেন।

২০১৬ সালে ড্রিম টিম ট্যুরে প্রথমবার দেখা হয়েছিল পরিণীতি ও চরিতের। প্রথম সাক্ষাতেই নাকি পরস্পরের প্রেমে পড়ে গিয়েছিলেন তাঁরা। আর বর্তমানে যে এই লাভবার্ডদের রসায়ন যে আরও জমে উঠেছে, তা আর জানতে বাকি নেই তাঁর অনুগামীরা। কারণ প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের আগে পারিবারিক নৈশভোজেও পরিণীতির পাশে দেখা গিয়েছিল তাঁর বয়ফ্রেন্ডকে। এমনকী, প্রেমিকার দিদির বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে যোধপুরও পৌঁছে গিয়েছিলেন চরিত।

এবার টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে সারাকে, ছবির নাম জানেন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে