২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্নান করে না, এমন পুরুষই পরিণীতির পছন্দ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 9, 2016 3:16 pm|    Updated: October 9, 2016 3:16 pm

Parineeti Chopra Reveals That Men Who Don't Shower Turn Her On!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে পরিণীতি চোপড়া তাঁর ব্যক্তিজীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না। কিন্তু যে-ই না মুখ খুললেন, বেরিয়ে এল বিস্ফোরক এক উক্তি! সাফ জানালেন নায়িকা- ”আজ স্নান করিনি- এ কথা যে পুরুষ স্বীকার করে নেয়, তাকেই আমার পছন্দ! এমন পুরুষেই আমি উত্তেজিত হই!”
হঠাৎ কেন এরকম একটা মন্তব্য করে বসলেন পরিণীতি?
আসলে যে দিন থেকে তিনি রুপোলি পর্দায় নিজেকে মেলে ধরেছেন এবং পেয়েছেন সাফল্য, সে দিন থেকেই পরিণীতিকে নিয়ে শুরু হয়েছে সাংবাদিকদের বেয়াড়া কৌতূহল! সবাই জানতে চান, এই মেয়ের ব্যক্তিগত জীবনটা ঠিক কীরকম! কার সঙ্গে প্রেম করছেন মেয়ে! বা, আদৌ প্রেম করছেন কি না! বহুবার এইসব প্রশ্নের মুখোমুখি হয়েছেন পরিণীতি। এবং, পাশ কাটিয়েও গিয়েছেন তাঁর প্রাণখোলা হাসি নিয়ে।
এবারই খুব সম্ভবত আর নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। তাই কেমন পুরুষ পছন্দ, সে কথা বেশ বিশদেই জানালেন এক সাক্ষাৎকারে। কোনও রাখঢাকের বালাই না রেখেই!
পরিণীতি জানাচ্ছেন, তিনি একেবারে সাদামাটা জীবনযাপনে অভ্যস্ত পুরুষই পছন্দ করেন। আলোকবৃত্তের মধ্যে থাকা পুরুষ তাঁর পছন্দ নয়। ”আমি নিজে যেহেতু এক সাধারণ পরিবারের মেয়ে, আর পাঁচটা মেয়ের মতো সাধারণ ভাবেই বড় হয়েছি, তাই আমার এরকম সাধারণ পুরুষই পছন্দ! যে সারা দিন স্রেফ একটা পাজামায় কাটিয়ে দেয়! আর হ্যাঁ, যে পুরুষ স্নান করতে খুব একটা ভালবাসে না, বলেও দেয় যে আজ স্নান করেনি, তাকেই আমার পছন্দ!”
আপনারা শুনছেন তো?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে