BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

শিশুর খোঁজে সাংবাদিক পার্নো, প্রকাশ্যে ‘চুপকথা’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: August 13, 2018 4:43 pm|    Updated: August 13, 2018 9:37 pm

Parno Mittra plays journalist in Hoichoi original film

রহস্যের আবহঘন ‘চুপকথা’। ডিজিটাল প্ল্যাটফর্ম হইচই-এর নতুন অরিজিনালস। লিখছেন সোমনাথ লাহা।

এসভিএফ তথা শ্রীভেঙ্কটেশ ফিল্মসের ডিজিটাল প্ল্যাটফর্ম হইচই ইতিমধ্যেই ভিন্নধর্মী ওয়েব সিরিজের পাশাপাশি ‘শ্রীমতী ভয়ংকরী’, ‘ল্যাবরেটরি’, ‘বুমেরাং’-এর মতো ছবি উপহার দিয়েছে দর্শকদের। এহেন হইচই অরিজিনালস এবার হাজির তাদের নতুন ছবি ‘চুপকথা’ নিয়ে। পরিচালক ঋক বসুর এ ছবির মধ্যে রয়েছে ভৌতিক আবহর ছোঁয়া।

প্রসঙ্গত, ইতিপূর্বে পাওলি দামকে নিয়ে ‘দেবী’র মতো ছবি দর্শকদের উপহার দেওয়ার পাশাপাশি চার নারী চরিত্রকে নিয়ে মিউজিক্যাল ছবি ‘রানি’র কাজও ঋক শেষ করেছেন সম্প্রতি। ‘চুপকথা’য় একজন ইনভেস্টিগেটিভ জার্নালিস্টের চরিত্রে দেখা যাবে পার্নো মিত্রকে। তাঁর চরিত্রের নাম শিবাঙ্গি। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন শতাফ ফিগার, মৈনাক বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা। এই ছবির হাত ধরেই প্রথমবার হইচই অরিজিনালসে কাজ করছেন পার্নো। পাশাপাশি ‘চুপকথা’র হাত ধরেই প্রথমবার সিনে আঙিনায় পা রাখতে চলেছে পরিচালক ঋক বসুর নিজস্ব প্রযোজনা সংস্থা সোরিয়াল এন্টারটেনমেন্ট।

[ভাওয়াল সন্ন্যাসীর প্রত্যাবর্তন, প্রকাশ্যে ‘এক যে ছিল রাজা’র টিজার]

ছবির কাহিনি আবর্তিত হয়েছে কার্শিয়াংয়ের প্রেক্ষাপটে। একটি বাচ্চা মেয়ের অন্তর্ধানকে কেন্দ্র করে। রহস্য উদঘাটনের সূত্র হিসাবে পাওয়া যায় একটি মোবাইল ফোন ও একটি অদ্ভুত বাড়ি। ঘটনার তদন্তে নামে ২৮ বছরেরসি তদন্তকারী তথা ইনভেস্টিগেটিভ জার্নালিস্ট শিবাঙ্গি (পার্নো)। কলকাতা পুলিশের সহায়তায় সে পৌঁছে যায় এমন একটি বাড়িতে, যেটি প্রায় একমাস ধরে রহস্যজনকভাবে বন্ধ রয়েছে। তদন্ত করতে গিয়ে সেখানে সে খুঁজে পায় সিম কার্ড বিহীন নোকিয়া ৫১১০ ফোন আর কিছু ছবি। এর পরেই তার সামনে আসতে থাকে একের এক এক রহস্যজনক তথ্য। শেষ পর্যন্ত কি শিবাঙ্গি মেয়েটির খোঁজ পায়? উত্তর জানার জন্য দেখতেই হবে এই ছবি।

ছবির চিত্রনাট্য লিখেছেন বিতর্ষি দত্ত। বেশির ভাগ অংশের শুটিংই হয়েছে কার্শিয়াংয়ে। বাকি শুটিং হয়েছে কলকাতায়। হইচই অরিজিনালসের ডিজিটাল প্ল্যাটফর্মে আগামী ১৮ আগস্ট থেকে স্ট্রিমিং হবে ‘চুপকথা’র। বরাবরই দর্শকদের অন্যরকমের বিষয় ভাবনা উপহার দেওয়া হইচই-এর এই নতুন ছবিতে রহস্যের মোড়কে অন্যরকম কিছুর স্বাদ পাবেন দর্শক। এমনটাই মনে করছেন সিনেপ্রেমীরা।

[কিংবদন্তির মৃত্যু হয় না, জন্মদিনে শ্রীদেবীকে স্মরণ বনি-জাহ্নবীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement